প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মশিয়ালীতে গুলি করে তিনজনকে হত্যার অস্ত্র মামলায় জাকারিয়া ও মিল্টন ৩দিনের রিমান্ডে

11
মশিয়ালীতে গুলি করে তিনজনকে হত্যার অস্ত্র মামলায় জাকারিয়া ও মিল্টন ৩দিনের রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

নগরীর খানজাহান আলী থানাধীন মশিয়ালী এলাকায় গুলি করে তিনজনকে হত্যার অস্ত্র মামলার দু’আসামির প্রত্যেককে ৩দিনের রিমা- মঞ্জুর করেছে আদালত।
গতকাল বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর এনামুল হক ৫দিনের রিমা- শেষে ৩আসামিকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম অস্ত্র মামলার দু’আসামির রিমা- মঞ্জুর করে অপর আসামিকে জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা অস্ত্র মামলায় ৭দিনের রিমা-ের আবেদন করেছিলেন। রিমান্ডকৃত দু’আসামি হলেন মশিয়ালী গ্রামের মৃত. হাসান আলি শেখের দু’ছেলে বহিস্কৃত আওয়ামী লীগ নেতা মো. জাকারিয়া শেখ (৩৭) ও মো. মিল্টন শেখ (৪৫)। জেলহাজতে যাওয়া অপর আসামি হলেন মশিয়ালী গ্রামের নুর মোহাম্মদ শেখের ছেলে মো. রেজওয়ান শেখ ওরফে রাজু (২৮)।
মামলার তদন্ত কর্মকর্তা খুলনা ডিবির ইন্সপেক্টর এনামুল হক জানান, মশিয়ালির ট্রিপল মার্ডারের ১৭ দিন পর বহিস্কৃত ছাত্রলীগ নেতা ও মামলার অন্যতম আসামি জাফরিনের স্বীকারোক্তি মোতাবেক অস্ত্রও গুলি উদ্ধারের ঘটনায় তিন ভাইকে আসামি করে অস্ত্র মামলা দায়ের করা হয়। এ মামলার অপর আসামি মো. জাফরিন শেখ (৩২) জেলহাজতে রয়েছেন।
মামলার বিবরণে জানা যায়, আটককৃত আসামি জাফরিনের স্বীকারোক্তি মোতাবেক কেএমপি ডিবি পুলিশের একটি টিম ২আগস্ট রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে মশিয়ালি গ্রামের শেখ বাড়ি কবরস্থানে ৩ রাউন্ড ফায়ার্ড কার্তুজ এবং সরদার বাড়ীর পিছনের ডোবা থেকে ১টি প্লাষ্টিকের বাজার করার ব্যাগের মধ্যে থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ২টি দেশিয় তৈরি ওয়ান স্যুটার গান ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। এঘটনায় নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. এনামুল হক বাদী হয়ে খানজাহান আলী থানায় ৩ভাইয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন যার নং-১।

আরও পড়ুন:  মা ও বোনের বর্ণনা: সেই রাতে তিন্নীর সঙ্গে যা ঘটে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares