প্রচ্ছদ বাংলাদেশ জেলা

আফিলগেট বিদেশী মদ, ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ১

17
আফিলগেট বিদেশী মদ, ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ১
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

নগরীর আফিলগেট বাইপাস সড়কের মশিয়ালী রেলগেট এলাকায় ফুলতলাগামী ট্রাক থেকে ভারতীয় ১২ বোতল মদ, ৩৮ বোতল ফেন্সিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ ট্রাক ও ট্রাকের চালক আলামিন (৩৪)কে  গ্রেফতার করেছে খানজাহান আলী পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিরোমণি এপিবিএন এর সিনিয়র এএসপি গোপিনাথ তানজিলালের নেতৃত্বে একটি টীম সাতরিার ভোমরা স্থল বন্দর থেকে ছেড়ে আসা ( যশোর ট-১১-০১৩৫) ট্রাকটি আফিলগেট বাইপাস সড়কের মশিয়ালী রেলগেট সংলগ্নে আসলে ট্রাকটিকে গতিরোধ করে। ট্রাকটি তল্লাশী করে চালকের সীটের পিছনে কেবিনের মধ্যে থেকে ভারতীয় ১২বোতল মদ, ৩৮বোতল ফেন্সিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ ট্রাকের চালক আলামিনকে আটক করা হয়। এ ব্যাপারে খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস বলেন মদক উদ্ধারের ঘটনায় এপিবিএন বাদী হয়ে মাদকদ্রব আইনে মামলা দায়ের করেছেন যার নং- ৮। 

আরও পড়ুন:  মোংলায় ৯ বছরের এক শিশুর রহস্যজনক মৃত্যু, আত্মহত্যা নাকি অন্য কিছু তা নিয়ে গুঞ্জন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares