প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সকাল থেকেই বের করে দেয়া হচ্ছে বিএনপির এজেন্টদের

48
সকাল থেকেই বের করে দেয়া হচ্ছে বিএনপির এজেন্টদের
পড়া যাবে: < 1 minute

মৃত্যুজনিত কারণে শুন্য হওয়া ঢাকা ৫ আসনের উপনির্বাচনে ভোট গ্রহনের দিন সকাল থেকেই বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী সালাহ উদ্দিন আহমেদের এজেন্টদেরকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৭ অক্টোর) উপনির্বাচনের ভোট গ্রহনের দিন সকালেই সরেজমিনে গিয়ে দেখা যায় ৭০ নং ওয়ার্ডে ১৮৫ নং কেন্দ্র (আমুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়) এবং দেল্লা থেকে বিএনপির সকল পোলিং এজেন্টদের পুলিশের সামনেই আওয়ামী লীগের কর্মীরা বের করে দিয়েছে।

এছাড়া সানারপাড় রুস্তম আলী হাই স্কুল ও ফুলকলি প্রাথমিক বিদ্যালয় এবং ৬৬ নং ওয়ার্ডের ভ্যামুইল আইডিয়াল স্কুল থেকে বিএনপি এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ম্যাজেট্রেটকে অভিযোগ জানানোর পরও কোনো ভূমিকা নেননি বলে জানান স্থানীয় বিএনপি নেতারা।

আরও পড়ুন:  কোরবানির মাংস কাটতে গিয়ে শতাধিক ব্যক্তি আহত

আরও যে সমস্ত কেন্দ্রে বিএনপির এজেন্টদেরকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে সেগুলো হলো সারুলিয়া ডগাইর দারুস সুন্নত ফাজিল ফাদ্রাসা থেকে বিএনপির এজেন্টদেরকে বের করে দেয়ার অভিযোগ।৬৭ নং ওয়ার্ড লতিফুন নেছা উচ্চ বিদ্যালয় কেন্দ্র মারপিট করে বিএনপির এজেন্টদের বের করে ৬৮ নং ওয়ার্ডের হাজী আদর্শ মোয়াজ্জেম আলী হাই স্কুল থেকে বিএনপির সব এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বিএনপির নেতারা।
নিউজটি পড়া হয়েছে 45 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 70
    Shares