যাত্রাবাড়ীর ভোটার না হয়েও আ.লীগ প্রার্থী মনু ভোট দিয়েছেন: সালাহউদ্দিন

44
যাত্রাবাড়ীর ভোটার না হয়েও আ.লীগ প্রার্থী মনু ভোট দিয়েছেন: সালাহউদ্দিন
পড়া যাবে: < 1 minute

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু যাত্রাবাড়ী এলাকার ভোটার না হয়েও কিভাবে তিনি ভোট দিলেন সেটা আমার বোধগম্য নয়।

সালাহউদ্দিন বলেন, কাজী মনু এখানে ভোট দিয়েছেন, সারা দেশের মানুষকে তিনি একথা বলেছেন, আপনারা কি দেখেছেন তিনি ভোট দিয়েছে। আওয়ামী লীগের প্রার্থী মিথ্যা কথা বলেছে তিনি গেন্ডারিয়ার ভোটার। সকালে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে নির্বাচন পর্যবেক্ষণকালে তিনি এ কথা বলেন।

সালাহউদ্দিন আহমেদ বলেন, ১৪টি ভোট কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। শুধু এ জায়গায় দেখলাম দু-একজন এজেন্ট আছে। আমার ইচ্ছা থাকার শর্তেও শারীরিক অবস্থা ভালো না বিধায় আমি সবগুলো জায়গা পর্যবেক্ষণ করে দেখতে পারি নি।

আরও পড়ুন:  নিবন্ধনের জন্য ৪৪টি অনলাইন নিউজ পোর্টালের তালিকা প্রকাশ

সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেন, ৬০ নং ওয়ার্ড এলাকায় বিএনপির এজেন্টদের প্রবেশ করতে বাধা দেওয়া হয়েছে। এজেন্টদের বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে, আবার কোথাও কোথাও তাদের কাছ থেকে মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নেওয়া হয়েছে।

তিনি বলেন, এই সরকারের আমলে কোনওভাবে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আমি নির্বাচন কমিশনকে বারবার বলেছি তারা আমার অভিযোগগুলো আমলে নেয়নি। আমাদের কাছে অভিযোগের ব্যাপারে তথ্য আছে। কোথায় কোন কেন্দ্রে কার নেতৃত্বে বিএনপির ভোটারদের এবং এজেন্টের প্রবেশ করতে বাধা দেওয়া হচ্ছে। সবে মাত্র ভোট শুরু হয়েছে  বিস্তারিত এ বিষয়ে পরে বলতে পারবো।

আরও পড়ুন:  থামছে না মৃত্যুর মিছিল, শেষ ২৪ ঘন্টায় আরও ৩৪ জনের প্রাণহানি

নির্বাচন সুষ্ঠু না হলে আপনি কি নির্বাচন বর্জন করবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি নির্বাচন বর্জন করব না, তবে এ নির্বাচন যদি সুষ্ঠু না হয় এখান থেকে সরকার পতন ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে।
নিউজটি পড়া হয়েছে 55 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares