প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়া মিরপুরে কোচিং’এর শিক্ষক আবু সাইদের লালসার শিকার নবম শ্রেনীর এক কিশোরী : পিতার স্বীকৃতি চায় ৪ মাসের শিশু

14
কুষ্টিয়া মিরপুরে কোচিং’এর শিক্ষক আবু সাইদের লালসার শিকার নবম শ্রেনীর এক কিশোরী : পিতার স্বীকৃতি চায় ৪ মাসের শিশু
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মশান বাজারে মেরিট কোচিং’এর শিক্ষক আবু সাইদের লালসার শিকার নবম শ্রেনীর এক কিশোরী। দীর্ঘদিন ধর্ষনের পর গর্ভ ধারন করে কিশোরী। পরে পারিবারিক ভাবে তাদের বিয়ে দিলেও ওই কিশোরীকে স্ত্রীর পরিচয়ে দিয়ে বাড়িতে তুলেনি সাইদ। প্রভাবশালীদের চাপে মাত্র ৫ হাজার টাকা কাবিনে বিয়েতে রাজি হয় অসহায় কিশোরীর পরিবার। বিয়ে কিছুদিন পরে জন্ম নেয় শিশু কন্যা (মেহজাবীন আক্তার মরিয়ম)। ৪ মাসের শিশু কন্যা (মেহজাবীন আক্তার মরিয়ম)কে কোলে নিয়ে পিতা আবু সাইদের স্বীকৃতি দাবিতে দ্বারে দ্বারে ঘুরছে কিশোরী মা। প্রায় দেড় বছর আগে মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের কামাল হোসেনের ছেলে কোচিং শিক্ষক আবু সাইদের পাতা ফাঁদে জড়িয়ে পরে নবম শ্রেণীর এক ছাত্রী। কোচিং এর অফিস রুমে দিনের পর দিন ধর্ষনের পর গর্ভধারন করে ওই কিশোরী। বাধ্য হয়ে বাড়িতে জানায় ওই কিশোরী। দুই পরিবার থেকে তাদের বিয়ের পর কিশোরীর গর্ভে থাকা সন্তান নষ্ট না করায় কিশোরীকে স্ত্রীর স্বীকৃতি দেয়নি সাইদ।
এখন বর্তমানে এই শিশুকন্যার বয়স ৪ মাস। বাবার আদর ও ভালোবাসা পাবার জন্য অবাক চোঁখে তাকিয়ে থাকা (মেহজাবীন আক্তার মরিয়ম)কে কোলে নিয়ে কিশোরী বললো, দীর্ঘ দিন সাইদ আমাকে ধর্ষন করার পরে আমার গর্ভে বাচ্চা আসে। আমি আমার পরিবারকে বিষয়টি জানালে দুই পরিবারের মাধ্যমে আমাদেরকে বিয়ে দেওয়া হয়। কিন্তু বিয়ে দেবার পরে কখনো সাইদ আমাকে স্ত্রীর অধিকার দেয়নি এবং এই সন্তনের বাবা যে সাইদ এখন সাইদের পরিবার অস্বীকার করে। এই বাচ্চাকে নিয়ে আমি এখন কোথায় যাবো ।
এই কিশোরীর বাবা জানান, আমার মেয়েকে কোচিং এর অফিস রুমে দীর্ঘদিন ধর্ষন করে সাইদ। বিষয়টি আমরা জানতে পেরে দুই পরিবারের মধ্যে কথা বলে বিয়ে দেওয়া হয়। এখন তারা আমার মেয়েকে এবং বাচ্চাকে অস্বীকার করছে। এদিকে সাইদ বলেন, ইসলামিক শরিয়ত মোতাবেক আমি তাকে বিয়ে করেছি কিন্ত ওই বাচ্চা আমার না। অন্য দিকে সাইদের বিচার দাবী করছেন এলাকাবাসি।

আরও পড়ুন:  পিরোজপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জীবিকা নির্বাহ উপকরণ দিল নৌবাহিনী

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares