নির্বাচনে কোথাও কোনো অসুবিধা হয়নি: সিইসি

23
নির্বাচনে কোথাও কোনো অসুবিধা হয়নি: সিইসি
পড়া যাবে: < 1 minute

ঢাকা-৫ ও নওগাঁ-৬ সংসদীয় আসনের উপনির্বাচন সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। তিনি বলেন, নির্বাচনে কোথাও কোনো অসুবিধার সৃষ্টি হয়নি। আমাদের কাছে কোনো অভিযোগ নেই।

শনিবার (১৭ অক্টোবর) দুটি আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শেষ হওয়ার আগমুহূর্তে রাজধানীর নির্বাচন ভবনে সিইনি এ কথা বলেন। 

সিইসি বলেন, জাতীয় নির্বাচনে সারা দেশে ভোট হয়। এই খণ্ড নির্বাচনে ভোটারদের আগ্রহ কম থাকে। এ নির্বাচনে সংসদ সদস্য হওয়ার জন্য সরকার পরিবর্তনের সুযোগ নেই। ২ বছর/আড়াই বছরের জন্য নির্বাচিত হবেন সেই জন্য হয়তো প্রার্থী বা ভোটারদের মধ্য তেমন আগ্রহ নেই।

আরও পড়ুন:  ক্রসফায়ারের নাটক সাজিয়ে হত্যা, ওসি প্রদীপের বিরুদ্ধে আরও দুই মামলা

করোনাকালে ভোটের আয়োজনে স্বাস্থ্যবিধি মানা হয়েছে উল্লেখ করে সিইসি বলেন, ভোটারদের সুরক্ষায় স্বাস্থ্যবিধি নিশ্চিতে ব্যবস্থা নেওয়া হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি বলেন, ইসি প্রচলিত ব্যালটের পরিবর্তে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে। এখন ভোটারদের মধ্যেও ইভিএম নিয়ে অনাগ্রহ আর নেই।

শনিবার সকাল ৯টায় ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। দুটি আসনেই ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নিউজটি পড়া হয়েছে 33 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares