প্রচ্ছদ প্রবাস

আবুধাবিতে এইচ এম ফয়েজউল্লার স্মরণে শোক সভা অনুষ্ঠিত

11
আবুধাবিতে এইচ এম ফয়েজউল্লার স্মরণে শোক সভা অনুষ্ঠিত
পড়া যাবে: < 1 minute

সংযুক্ত আরব আমিরাত বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম মুসাফফা শাখার উদ্যোগে আল আইন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সম্মানিত সভাপতি আলহাজ্ব এইচ এম ফয়েজউল্লাহ স্মরণে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৬ অক্টোবর (শুক্রবার) মুসাফফা শিল্পনগরী সানাইয়া ৬ নাম্বারে একটি গ্যারেজের হলরুমে মুসাফফা শাখার সভাপতি নুরুল হুদা বাবুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুসা আল মাহমুদ চৌধুরীর সঞ্চালনায় শোকসভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন মাওলানা ক্বারী আজিজ উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন, আব্দুস সবুর, বৃহত্তর চট্টগ্রাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ জাবেদ , মোহাম্মদ মুসা।

আরও পড়ুন:  বঙ্গবন্ধু দেশের মাটি ও মানুষকে ভালবাসতে শিখিয়েছেন: মন্ত্রী ইমরান

এতে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী সুমন, সাইফ তারেক, আজম উদ্দিন তালুকদার, হাসান বাহাদুর, মোঃ কামাল , তাজ মোহাম্মদ, মোহাম্মদ ফারুক, জাহেদ হোসেন, জসীমউদ্দীন, মোহাম্মদ নাজিম, মোহাম্মদ বেলাল, আবু জাফর জসিম ও মোঃ রুবেল সহ আরো অনেকে।

বক্তারা বলেন ফয়েজ উল্লাহ সাহেব একজন শিক্ষিত, দানবীর, সমাজসেবক এবং উদার মনের মানুষ ছিলেন। আল আইনের সর্বস্তরের জনগণ এইচ এম ফয়েজুল্লাহের  ঋণ কখনো শোধ করতে পারবে না। তিনি আল আইন ছাড়াও আমিরাতের বাংলাদেশিদের সাথে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিল। তাহারেই অসময়ে মৃত্যুতে প্রবাসে থাকা বাংলাদেশিরা অনেক কিছু হারিয়েছেন , বক্তারা বলেন।

আরও পড়ুন:  জাপানে প্রশিক্ষণ প্রাপ্ত টেকনিক্যাল ইন্টার্নরা দেশের শিল্পোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে: প্রবাসী কল্যাণ মন্ত্রী

বৈশ্বিক করোনার কারনে আমিরাতের আইনশৃঙ্খলার সম্মানার্থে বড় ধরনের কোনো অনুষ্ঠান আয়োজন করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন।পরিশেষে বিশ্ব মানবের কল্যাণে করোনা থেকে মুক্তি আলহাজ্ব এইচ এম ফয়েজ উল্লাহ আত্মার স্মরণে দোয়া এবং তবরুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares