প্রচ্ছদ ক্রিকেট ক্রিকেটারদে’র ধর্মঘট নিয়ে যা বললে’ন গাঙ্গুলি

ক্রিকেটারদে’র ধর্মঘট নিয়ে যা বললে’ন গাঙ্গুলি

90
পড়া যাবে: < 1 minute
advertisement

অনেকটা আকস্মিকভাবেই সোমবার সংবাদ সম্মেলন ডেকে নিজেদের কিছু দাবি দাওয়া তুলে ধরেন বাংলাদেশি ক্রিকেটাররা। একইসঙ্গে দাবি পূরণ না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে সাকিব-তামিম-মুশফিকরা। এমন খবর বিদেশি গণমাধ্যমে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। এবার এ ব্যাপারে নিজের মতামত জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের হবু সভাপতি সৌরভ গাঙ্গুলি।
দিন কয়েক পরেই ভারত সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের। খুব শীঘ্রই বিসিবি ক্রিকেটারদে’র এগারো দফা দাবি মেনে না নিলে নভেম্বরে’র এই সফর অনিশ্চিত হয়ে যাবে। ফলে ঢাকা’র মতো উদ্বেগ দেখা দিয়েছে ভারতী’য় ক্রিকেট বোর্ডেও।
তবে সৌরভ গাঙ্গু’লি মনে করেন, এটা একান্তই বাংলাদেশের অভ্যন্তরী’ণ ব্যাপার। গণমাধ্যমকে তিনি বলেন, এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ ইস্যু। তারাই এর সমাধান কর’বে। বিসিবির সঙ্গে আমার কথা হয়েছে। আমার বি’শ্বাস, বাংলাদেশ অবশ্যই ভারতে খেলতে আসবে।

advertisement
আরও পড়ুন:  ৯২ রানে ৬ উইকেট হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে ভারত,খেলাটি দেখুন সরাসরি

হিন্দুস্তান টাইম’সও একই তথ্য জানিয়েছে। তাদের প্রকাশিত তথ্য অনুযায়ী ভার’তীয় ক্রিকেট বোর্ড ব্যাপারটিকে বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় বলেই মনে করছে।

মুম্বাই থেকে নাম প্রকাশে অনিচ্ছু’ক এক ভারতীয় বোর্ড কর্মকর্তা হিন্দুস্তান টাইমসকে এ ব্যাপারে নিজেদের মতামত জানান। তিনি বলেন, পুরো ঘটনা’টি বিসিসিআই সূক্ষ্ণ’ভাবে পর্যবেক্ষ’ণ করছে। পরবর্তী পদক্ষেপগুলো’র ওপরও নজর রাখা হচ্ছে। এটা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অভ্যন্ত’রীণ ব্যাপার। যতক্ষণ না পর্যন্ত বিসিবি থেকে’ আমাদের কিছু জানানো হচ্ছে, ততক্ষণ এ ব্যাপারে আমাদের কোনো বক্তব্য থাকতে পারে না। আগ বাড়ি’য়ে এ বিষয় নিয়ে কিছু বলাটা আমাদের ঠিক নয়।

তিন’টি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে ৩০ অক্টোবর সাকিবদে’র দিল্লি যাওয়ার কথা রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 117
    Shares
advertisement