প্রচ্ছদ এক্সক্লুসিভ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এমপি বাবলা হাসপাতালে

11
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এমপি বাবলা হাসপাতালে
পড়া যাবে: < 1 minute

48 mins ago
বিশেষ সংবাদ

0 Views

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে জাতীয় পার্টির সংসদ সদস্য সৈয়দ আবু আবু হোসেন বাবলাকে। শনিবার (১৭ অক্টোবর) বাবলার রাজনৈতিক সচিব সুজন দে জানান, জ্বর ও ব্যথার উপসর্গ থাকায় শুক্রবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাবলা পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভর্তির পর পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি ডেঙ্গুতে আক্রান্ত।

সুজন দে বলেন, ‘জ্বর ও শরীর ব্যথার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়লে শুক্রবার সকালে সৈয়দ আবু হোসেন বাবলাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের প্রফেসর এবিএম সারোয়ার আলমের তত্ত্বাবধানে তার শারীরিক পরিক্ষা নিরীক্ষা করা হয়েছে। তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত বলে জানিয়েছেন চিকিৎসক।’ সুজন দে জানান, এমপি বাবলার করোনা পরীক্ষাও করা হয়েছে। শনিবার বিকালে তার পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। সুস্থতার জন্য দেশবাসীসহ নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেছেন এমপি বাবলা।

আরও পড়ুন:  ‘ভবিষ্যতে ভাড়া বাড়িতে স্থাপিত শিক্ষা প্রতিষ্ঠানকে এমপি প্রদান করা হবে না’

Check Also

ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা। এর আগে শনিবার (১৭ অক্টোবর) সকাল নয়টায় …

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares