প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ফের হাসপাতালে ভর্তি ব্যারিস্টার রফিক-উল হক

33
ফের হাসপাতালে ভর্তি ব্যারিস্টার রফিক-উল হক
পড়া যাবে: < 1 minute

ঢাকা : শারীরিক অসুস্থতা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। এর আগে তিনি কিছুটা সুস্থবোধ করলে শনিবার সকালে রিলিজ নিয়ে বাসায় ফিরে যান তিনি। কিন্তু দুপুরের পরপরই ফের তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

বর্তমানে রাজধানীর মগবাজারে অবস্থিত আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।  হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তবিবুর রহমান আকাশ জানান, স্যার সকালে বাসায় ফিরে গিয়েছিলেন। তবে তাকে আবার হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে। হাসপাতালে ভর্তি থেকেই তিনি চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

আরও পড়ুন:  কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি

আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক অসুস্থ হয়ে পড়লে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, রক্তশূন্যতা, ইউরিন সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছেন তিনি। তিনি ডাক্তার রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।
নিউজটি পড়া হয়েছে 24 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares