প্রচ্ছদ বিনোদন এবার ‘বিগবস’ প্রতিযোগীদের গোসলের ভিডিও ভাইরাল

এবার ‘বিগবস’ প্রতিযোগীদের গোসলের ভিডিও ভাইরাল

128
পড়া যাবে: 4 মিনিটে
advertisement

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগবস’ শুরু থেকেই বিতর্কিত। প্রথম সিজনে ‘ড্রামা কুইন’ খ্যাত ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত টেলিভিশনের এই প্রতিযোগিতায় বিকিনি পরে শুরু করেন। এরপর প্রতিনটি সিজনেই ভারী হয়েছে বিতর্কের পাল্লা।

advertisement

প্রতিবারের আয়োজনে ঝগড়া, গালাগালি, চুমু, আংশিক যৌনতার কারণে বিতর্কিত এই টিভি শোয়ের ১৩ নম্বর সিজনেও তা বজায় রেখেছে। এবারের বিষয় অবশ্য অন্যান্যগুলোকে হার মানিয়েছে। কারণ, প্রতিযোগি নারী হোক কিংবা পুরুষ। তাদের ঘুমাতে হচ্ছে একই বিছানায়।

এ কারণে অশ্লীলতার অভিযোগ তুলে বিগবস বন্ধের দাবি তুলেছিল কট্টর হিন্দুত্ববাদী দল শিবসেনা। গুরুতরভাবে যদিও তারা আন্দোলন শুরু করেনি। তবে সমালোচকরা বলছেন, শিগগির যদি এমন অশ্লিলতা বন্ধ না করা হয়, জোর করে হলেও অনুষ্ঠান বন্ধ করবে শিবসেনার দল।

আরও পড়ুন:  ক্যা*সিনো ধাক্কা এবার সিনেমা পাড়াতে,একাধিক নায়িকার নাম ক্যাসিনো কারবারে

আরেক বিতর্কেও নাম লিখিয়েছে সালমান খানের সঞ্চালনায় পরিচালিত এই অনুষ্ঠান। ভারতীয় টিভি চ্যানেলগুলোর বিভিন্ন নাটকের অভিনেত্রীরা এবার সুইমিংপুরে সাঁতারে নেমেছেন বিকিনি পরে। আয়োজক টেলিভিশন চ্যানেল কালার্স এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এর ভিডিও প্রকাশ হতেই ভাইরাল হয়।

‘নাগিন’ ড্রামা সিরিজের মাহিরা শর্মা, ‘দিলসে দিল তাক’ সিরিয়ালের নায়িকা রেশমি দেসাই ও ‘সাথ নিভানা সাথিয়া’র অভিনেত্রী দেবোলিনা ভট্টাচার্য বিকিনি পরে সাঁতারে নামেন। বিতর্ক অতটা হতো না, যদি সুইমিং পুলে না নামতেন অপর প্রতিযোগী সিদ্ধার্থ দে ও পরস ছাবড়া।

যদিও দিলসে দিল তাক সিরিয়ালের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা কিংবা আরতি সিং অথবা পঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল জমিয়ে দিয়েছেন এবারের বিগবস। তারপরও বিতর্ক পিছু ছাড়ছে না। গত পর্বে কৌতুক অভিনেতা কৃষ্ণা অভিষেকের বোন আর্তিকে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেন সিদ্ধার্থ দে। এতে ক্ষেপে গিয়েছিলেন কৃষ্ণা।

আরও পড়ুন:  সানি লিওনকে চ্যালেঞ্জ ছুঁড়তে বলিউডে আসছেন আরও এক স্টার!

ভারতীয় বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম বি টাউন জানিয়েছে, বিতর্ক এমন পর্যায়ে পৌঁছেছে, সঞ্চালক সালমান খান নাকি বলেছেন তিনি শো ছেড়ে দেবেন। যদিও এ ব্যাপারে তার কোনো মতামত জানাতে পারেনি সংবাদমাধ্যমটি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 29
    Shares
advertisement