প্রচ্ছদ অপরাধ

৫ দিন আটকে রেখে তরুণীকে ধ’র্ষ’ণ, মাথার চুল কে’টে নি’র্যা’তন

23
৫ দিন আটকে রেখে তরুণীকে ধ’র্ষ’ণ, মাথার চুল কে’টে নি’র্যা’তন
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার বুড়িচং উপজেলার শোভারামপুর গ্রামে এক তরুণীকে ধ’র্ষ’ণ ও ব’র্ব’র নি’র্যা’তন করেছে বাছির (১৯) নামে এক যুবক। এছাড়া ওই তরুণীকে মা’র’ধ’র করে মাথার চুল কে’টে দিয়েছে তার মা শিল্পী বেগম, নানা লিয়াকত আলী ও বাছিরের লোকজন।

এ ঘটনায় ওই তরুণী চারজনের নামে বুড়িচং থানায় একটি মা’ম’লা করেছেন। আহত ওই তরুণী বর্তমানে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

অ’ভি’যোগে জানা যায়, ১২ অক্টোবর সকালে বিয়ের আশ্বাস দিয়ে বাড়ির সামনে থেকে ইচ্ছার বি’রু’দ্ধে ওই তরুণীকে অ’প’হ’রণ করে নিয়ে যায় শোভারামপুর গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে বাছির। পরে একটি বাড়িতে পাঁচ দিন আ’ট’কে রেখে শনিবার ভোর পর্যন্ত ওই তরুণীকে একাধিকবার ধ’র্ষ’ণ করে সে।

আরও পড়ুন:  পরিকল্পিত খু’নি হলেন মাত্র ১৬ বছর বয়সে!

পরে বাছিরের গ্রামের বাড়িতে নিয়ে যায় ওই তরুণীকে। সেখানে বাছিরের মা এবং নানা তাকে মা’র’ধ’র ও নি’র্যা’ত’নসহ ধারালো ব্লে’ড দিয়ে বাছিরের মা তার মাথার চুল কে’টে ফেলে। এতে সহায়তা করে লিয়াকত আলী।

শনিবার সন্ধ্যায় ওই তরুণীর পরিবারের লোকজন খোঁজ পেয়ে স্থানীয় জনতার সহায়তায় উ’দ্ধা’র করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন, অ’ভি’যোগ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামিদের গ্রে’ফ’তার করা হয়েছে। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares