প্রচ্ছদ রাজনীতি বিএনপি

নেতাদের বাসা ও কার্যালয়ে হামলা-ভাঙচুর: বিএনপির নিন্দা

11
নেতাদের বাসা ও কার্যালয়ে হামলা-ভাঙচুর: বিএনপির নিন্দা
পড়া যাবে: 2 মিনিটে

যশোর সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে শনিবার দিবাগত রাতভর সমস্ত শহরে ত্রাসের রাজত্ব কায়েম করা হয়। এ সময় বিএনপির শীর্ষ নেতাদের বাসা ও দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও ক্ষতি করা হয়।

রবিবার (১৮ অক্টোবর) খুলনা মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে যশোরে বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানিয়েছেন।

শনিবার রাতে সন্ত্রাসীরা বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মরহুম তরিকুল ইসলাম, জেলা বিএনপির আহবায়ক নার্গিস বেগম, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা কমিটির সদস্য সচিব এ্যাড. সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মিজানুর রহমান খান, গোলাম রেজা দুলু, আব্দুস সালাম আজাদ, হাজী আনিসুর রহমান মুকুল, মনির আহমেদ সিদ্দিকী বাচ্চুর বাড়িতে হামলা ভাংচুর এবং জেলা বিএনপি অফিস তছনছ করা হয়েছে।

আরও পড়ুন:  আওয়ামী লীগ পৌর নির্বাচনে ত্যাগীদের মূল্যায়ন করবে

বিবৃতিতে বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বলেন, মধ্যরাতের নির্বাচনে ক্ষমতা দখলকারী সরকার প্রশাসনকে ব্যবহার করে ভোটের ফলাফল নিজেদের করায়ত্ব করতে চায়। সারা দেশেই তার অসংখ্য নজির প্রতিদিন দেশের মানুষ প্রত্যক্ষ করছে। জনগণ তাদের ভোট দেয়ার অধিকার, মতামত প্রকাশ করার অধিকার, অন্যায় ও জুলুমের প্রতিবাদ করার অধিকার হারিয়ে ফেলেছে। কিন্ত এভাবে রাষ্ট্র ক্ষমতা দখলে রাখার কোন নজির পৃথিবীর ইতিহাসে নাই। এই সরকারও অত্যন্ত করুণ পরিণতির মধ্য দিয়ে বিদায় নিতে বাধ্য হবে।

বিবৃতিদাতারা হলেন, খুলনা মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ আমজাদ হোসেন, মহানগর বিএনপির যুব বিষয়ক সম্পাদক শফিকুল আলম তুহিন, মহানগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজুল হাসান দুলু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হক শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ বাবু, সহ-প্রচার সম্পাদক কেএম হুমায়ুন কবির, মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলাল, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবর রহমান, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক আজিজা খানম এলিজা, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোঃ তারিকুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফারুক হিল্টন, যুবদলের সিনিয়র সহ-সভাপতি নেহিবুল হাসান নেহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হেলাল আহম্মেদ সুমন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মুনতাসির আল মামুন প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 25 বার

আরও পড়ুন:  খালেদার কেক না কাটার সিদ্ধান্ত জাতিকে স্বস্তি দিয়েছে : কাদের

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares