প্রচ্ছদ রাজনীতি বিএনপি

শেখ হাসিনার অধীনে দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: সোহেল

40
শেখ হাসিনার অধীনে দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: সোহেল
পড়া যাবে: < 1 minute

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে দেশে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল। তিনি বলেন, ‘ঢাকা ৫ ও নওগাঁ ৬ আসনের নির্বাচনের দিকে তাকালে বুঝা যায় দেশে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।’

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে ঢাকা-৫ ও সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত সব উপনির্বাচন বাতিলের দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

সোহেল ব‌লেন, ‘যদি সূর্য পশ্চিম দিক থেকে উঠে পূর্ব দিকে অস্ত যাওয়াটা সম্ভব হয়, আটলান্টিকের জলরাশিও যদি একরাতে শুকিয়ে যাওয়াটা সম্ভব হয়, তাহলেও শেখ হাসিনার অধীনে দেশে নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হওয়া সম্ভব নয়।’ এ সময় শেখ হাসিনা, আওয়ামী লীগ ও সুষ্ঠু নির্বাচন একসঙ্গে যায় না বলেও তিনি মন্তব্য করেন।

আরও পড়ুন:  ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলম সপু, জাতীয়তাবা‌দী সেচ্ছাসেবক দ‌লের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, মৎস্যজীবী দলের আহ্বায়ক মাহতাব হোসেন, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ইউনুস মৃধা ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আব্দুল আলিম নকি প্রমুখ বক্তব্য দেন।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মাইনুল ইসলাম, আলিম হোসেন, কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, এম জাহাঙ্গীর আলম, আব্দুর রাজি, যুবদল মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহিন, ছাত্রদল মহানগর পূর্বের সভাপতি এনামুল হক এনাম ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।
নিউজটি পড়া হয়েছে 27 বার

আরও পড়ুন:  এস.এম. জাহাঙ্গীর এর পক্ষে নির্বাচন পরিচালনার লক্ষ্যে কর্মীসভা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 32
    Shares