প্রচ্ছদ রাজনীতি বিএনপি

রিজভীর দায়িত্ব পেলেন প্রিন্স

124
রিজভীর দায়িত্ব পেলেন প্রিন্স
পড়া যাবে: < 1 minute

বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন করে যেভাবে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিভিন্ন বিষয়ে দলের অবস্থান ব্যাখ্যা করে আসছিলেন এখন সেই ভূমিকায় দেখা যাবে দলটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে।

রুহুল কবির রিজভী অসুস্থ হওয়ায় সাংগঠনিক সম্পাদক প্রিন্সকে কেন্দ্রীয় দফতরের অতিরিক্ত দায়িত্ব সাময়িকভাবে পালন করতে বলা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক পত্রে এই নির্দেশ দেওয়া হয়।হার্ট অ্যাটাকের পর রিজভী এখন ঢাকার ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন:  সরকারের বিরুদ্ধে বলার চেয়ে ভারতের বিরুদ্ধে কথা বলা কঠিন : নুর

চিঠিতে বলা হয়, ‘তিনি (রিজভী) সুস্থ না হওয়া পর্যন্ত আপনাকে (সৈয়দ এমরান সালেহ প্রিন্স) দলের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্ব পালন করতে অনুরোধ করা যাচ্ছে। সৈয়দ এমরান সালেহ প্রিন্স সোমবার দলীয় কার্যালয়ে অফিসও করেছেন।’

তিনি বলেন, ‘সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সাথে সাক্ষাৎ করে এই বিষয় তাকে জানিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আমি নয়া পল্টনে অফিস করা শুরু করেছি।’ এর আগে প্রিন্স দলের কেন্দ্রীয় সহ-দপ্তর ও সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
নিউজটি পড়া হয়েছে 43 বার

আরও পড়ুন:  দুই উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষণা(ভিডিও)

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares