প্রচ্ছদ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ সভাপতির পদ থেকে অব্যাহতির কথা শুনে যা বললেন মোল্লা কাওসার

স্বেচ্ছাসেবক লীগ সভাপতির পদ থেকে অব্যাহতির কথা শুনে যা বললেন মোল্লা কাওসার

281
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

ক্যা’সিনোকা’ণ্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসারকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকেও নেত্রী তার পদ থেকে অব্যাহতি দিয়েছেন। আমি অলরেডি তা জানিয়েছি তাকে।’

advertisement

এ বিষয়ে মোল্লা কাওসার গণমাধ্যমকে বলেন,‘আমি শেখ হাসিনাকে মায়ের মতো শ্রদ্ধা করি। তার কর্মী হিসেবে দীর্ঘদিন রাজনীতি করেছি। আর রাজনীতি করতে গিয়ে ভুল ত্রুটি থাকতেই পারে…। কিন্তু আমি যা করেছি নিজের চেয়ে দলের ভালোর জন্য করেছি।’

তিনি আরও বলেন, শুনলাম, সংগঠন থেকে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। অব্যাহতি দেয়া হলে আমার কিইবা করার থাকতে পারে। আমি আওয়ামী লীগের ছিলাম আছি এবং থাকবো।

আরও পড়ুন:  কাওছার ও পঙ্কজ বাদ,নেতৃত্ব দেবে সাবেক ছাত্রলীগ নেতারা

প্রসঙ্গত ক্যা’সিনো কা’রবারে জ’ড়িত থাকার অভিযোগ যে কয়জনের নামে রয়েছে, তার একজন ঢাকা ওয়ান্ডারার্সের সভাপতি মোল্লা কাওসার। ইতিমধ্যে তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যা’সিনোতে অ’ভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রচুর মা’দকদ্র’ব্য, ২০ হাজার ৫০০ টাকার জা’ল নোট, ১০ লাখ ২৭ হাজার টাকা ও ক্যা’সিনোর স’রঞ্জাম জব্দ করা হয়।

অভিযানে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের মালিকানা হিসেবে মোল্লা মো. আবু কাওসারের নাম ওঠে আসে। অভিযোগ ওঠেছে, ক্লাবটির মালিকানার পাশাপাশি সভাপতিও তিনি। মোল্লা কাওসারের স্ত্রী এবং সন্তানদের ব্যাংক অ্যকাউন্টও জব্দ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 119
    Shares
advertisement