প্রচ্ছদ প্রবাস

আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে মালয়েশিয়া প্রেসক্লাবের শোক প্রকাশ

5
আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে মালয়েশিয়া প্রেসক্লাবের শোক প্রকাশ
পড়া যাবে: < 1 minute

সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি মনির বিন আমজাদ, সিনিয়র সহসভাপতি আহমাদুল কবির ও সাধারণ সম্পাদক বশির আহমেদ এক শোক বার্তায় বলেন,  পেশাগত দায়িত্ব পালনে তার সততা ও নিষ্ঠা সর্বজন বিদিত। তাঁর মৃত্যুতে  সাংবাদিক সমাজ একজন অভিভাবক হারাল। যা কোন দিন পুরণ হওয়ার নয়।

এসময়  আরো শোক জ্ঞাপন করেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া যুগ্ন- সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরণ, শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মনিরুজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আবির উদ্দিন প্রমুখ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও পড়ুন:  তিন সেক্টরে বিদেশি কর্মীদের নিয়োগ দেবে মালয়েশিয়া

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।