প্রচ্ছদ রাজনীতি বিএনপি

রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিকেল বোর্ড

11
রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিকেল বোর্ড
পড়া যাবে: < 1 minute

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সর্বশেষ শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সোহরাব-উজ্জামানের নেতৃত্বে সাত সদস্যের মেডিকেল বোর্ড।

মঙ্গলবার (২০ অক্টোবর) তারা রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন। বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও রিজভীর ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে মেডিকেল বোর্ড তার ব্লাড, ইকোসহ কিছু রুটিন পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছে। বুধবার এই পরীক্ষাগুলো করা হবে। পরীক্ষার ফলাফলের ওপর নির্ভর করবে তাকে হাসপাতাল থেকে কবে রিলিজ দেওয়া হবে।

আরও পড়ুন:  গণমাধ্যমকর্মী আইনের বাস্তবায়ন শিগগিরই : তথ্যমন্ত্রী

রিজভীকে সোমবার (১৯ অক্টোবর) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এর আগে গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিওগ্রাম করা হয়। 

চিকিৎসকরা জানান, উনার (রিজভী) একটা ব্লক ছিলো, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কিনা। গত ১৩ অক্টোবর বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে রিজভীকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। অধ্যাপক ডা. সোহরাব-উজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন তিনি।

রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম এবং তার একান্ত সহকারি আরিফুর রহমান তুষার হাসপাতালে তার সাথে সার্বক্ষণিক রয়েছেন।
নিউজটি পড়া হয়েছে 35 বার

আরও পড়ুন:  একক ভাবে এগিয়ে যাচ্ছে ঢাকা জেলা, নেতৃত্বে অগ্নি কন্যা অপর্ণা রায় দাস

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।