প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

হাসপাতালে বসেই নথিপত্র স্বাক্ষর করছেন করোনা আক্রান্ত তথ্যমন্ত্রী

15
হাসপাতালে বসেই নথিপত্র স্বাক্ষর করছেন করোনা আক্রান্ত তথ্যমন্ত্রী
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ও মন্ত্রণালয়ের নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ও মন্ত্রণালয়ের কাজের গতি অক্ষুণ্ণ রাখতে হাছান মাহমুদ গত কয়েক দিনে অনেকগুলো নথিপত্র পর্যালোচনা ও স্বাক্ষর করেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন।

মঙ্গলবার (২১ অক্টোবর) তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাণকালের মেয়াদ বৃদ্ধি, চলচ্চিত্রের কাহিনিকার ও চিত্রনাট্যকারদের সম্মানী, রাশপ্রিন্ট অবলোকন, বিদেশি শিল্পী-কলাকুশলীদের আগমন, তাদের ওয়ার্ক পারমিটের মেয়াদ বৃদ্ধি, তথ্য অধিদফতর ও গণযোগাযোগ অধিদফতরের পদ সৃজন ও মঞ্জুরি, অধিদফতরগুলোর টিওঅ্যান্ডইতে যানবাহন অন্তর্ভুক্তিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথিপত্রে ইতোমধ্যে স্বাক্ষর করেছেন মন্ত্রী। প্রতিদিনই প্রয়োজনমাফিক নথিপত্র হাসপাতালে পৌঁছে দেয়া হচ্ছে।

আরও পড়ুন:  বিএনপির রুমিন ফারহানা করোনায় আক্রা’ন্ত

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সদা কর্মপ্রাণ হাছান মাহমুদ এর আগে করোনাকালে একদিনও ঘরে বসে থাকেননি। প্রতিনিয়ত মন্ত্রণালয় ও দলের কাজে সক্রিয় ছিলেন। নিজ দায়িত্ব পালন করতে গিয়ে করোনাভাইরাসের ঝুঁকি নিয়েছেন। জীবনঝুঁকি জেনেও নিরলসভাবে প্রতিদিনই মন্ত্রণালয় এবং দলীয় দায়িত্ব পালনে জনসাধারণের মধ্যে উপস্থিত হয়েছেন, পরিবার ও সহকর্মীদের নিষেধাজ্ঞা সত্ত্বেও।

তথ্য মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তাও এমনটাই জানিয়েছেন।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি নিজে সুস্থবোধ করছেন বলে ঘনিষ্ঠজনদের জানিয়েছেন। ফেসবুকে নিজের দেয়া এক স্ট্যাটাসে সবার দোয়া চেয়েছেন মন্ত্রী।

আরও পড়ুন:  ডা. সাবরিনার যতো কুকী’র্তি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।