প্রচ্ছদ জীবন-যাপন

মে’য়েদের নাভিতে লুকিয়ে আছে অ’নেক গো’পন কথা

21
মে’য়েদের নাভিতে লুকিয়ে আছে অ’নেক গো’পন কথা
পড়া যাবে: < 1 minute

নাভির আকারের স’ঙ্গে জড়িয়ে রয়েছে ম’হিলাদের চরিত্রের গো’পন কথা। গোল আকৃতির নাভি : যাদের নাভি গোল হয়, সেই ম’হিলারা খুব সরল ও সাদাসিধে এবং ঘরোয়া হয়। শাস্ত্র বলছে, এই ম’হিলারা সংসারে সু’খ ও সমৃদ্ধি নিয়ে আনে।

গভীর নাভি : যে ম’হিলাদের নাভি গভীর হয়, তারা বন্ধুত্ব করতে খুব ভালোবাসেন। শাস্ত্র বলছে, এরা সংসারে সু’খ ও সমৃদ্ধি নিয়ে আনে। ভালোবাসার মানুষের স’ঙ্গে প্র’তারণা করে না।

বী’র্য বেশিক্ষণ ধরে রাখার উপায়
চন্দ্রাকার নাভি : শাস্ত্র মতে, যাদের নাভি চাঁদের মতো, সেইসব ম’হিলাদের থেকে পুরু’ষদের দূরে থাকাই ভালো। কারণ এরা কারও উপর বিশ্বা’স করেন না।

আরও পড়ুন:  মৃ'ত মে'য়ের সঙ্গে মায়ের সাক্ষাৎ করালো প্রযুক্তি, বিশ্বজুড়ে হইচই (ভি’ডিও)

যে দিনটিতে না’রীর সবচেয়ে বেশি যৌ’ন আকাঙ্ক্ষায় ভুগেন
নাভি যদি বাইরের দিকে বেরিয়ে থাকে : যদি কোনও ম’হিলার নাভি বাইরের দিকে বেরিয়ে থাকে, তারা খুব সৌভাগ্যবতী হন। যেখানে এরা যান, সেখানে ধ’ন-সম্পত্তির কোনও কমতি থাকে না।

যদিও নাভির ভিতরের অংশ অনেকটা বাইরে থাকে : সেক্ষেত্রে সেই ম’হিলা খুব ক’ঠোর প্রকৃতির হয়। এটাও বলা হয়, মা হতে গিয়ে এই ম’হিলাদের স’মস্যার সম্মুখীন হতে হয়।

পুরু’ষের লি’ঙ্গে কোন তেল মাখলে সহ’জে বী’র্যপাত হয় না
যদের নাভি খুব সেন্সিটিভ হয় : যাদের নাভি খুব সেন্সিটিভ, তারা খুব হাসিখুশি হয়। কঠিন পরিস্থিতিতেও মুখের হাসি বজায় থাকে এদের।
ম’হিলার শ’রীরের গড়ন যেমন আ’কর্ষণীয় হয়, তেমনই না’রীর মাজাঘষা শ’রীর পুরু’ষের মন জয় করে নেয় এক মুহূর্তে। কিন্তু না’রী-পুরু’ষের সম্প’র্কে শুধুমাত্র কী’ শ’রীরের সৌন্দর্য কাফি ?

আরও পড়ুন:  পুরু’ষের কোন অ’ঙ্গটি না’রীদের বেশি পছন্দের… জানলে চ'মকে যাবেন …

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।