প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

সশরীরে উপস্থিতিতেই হবে রাবির ভর্তি পরীক্ষা

5
সশরীরে উপস্থিতিতেই হবে রাবির ভর্তি পরীক্ষা
পড়া যাবে: < 1 minute


ক্যাম্পাস প্রতিনিধি  :   করোনাভাইরাসের প্রাদুর্ভাব থাকলেও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের স্বশরীরে উপস্থিতির মাধ্যমেই ভর্তি পরীক্ষা নেবে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কর্তৃপক্ষ। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিত শিক্ষা পরিষদের ২৫২তম সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাবির ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা স্বাস্থ্যবিধি অনুসরণ করে ভর্তিচ্ছুদের স্বশরীরে উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠিত হবে। শিক্ষা পরিষদের সভায় এই সিদ্ধান্ত হয়েছে।

আরও পড়ুন:  একাদশেও শুরু হচ্ছে অনলাইনে ক্লাস

সভায় পরিষদের সভাপতি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান সভাপতিত্ব করেন। ভর্তি পরীক্ষার বিস্তারিত পদ্ধতি ভর্তি কমিটি কর্তৃক পরবর্তীতে নির্ধারিত হবে। এসব বিষয় পরে জানানো হবে।

2020-10-27





Check Also



ক্যাম্পাস প্রতিনিধি  :   কর্তৃপক্ষের আশ্বাসে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে চলমান আন্দোলন প্রত্যাহার করেছেন শিক্ষার্থীরা। এর আগে …

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।