প্রচ্ছদ অপরাধ

বৃদ্ধ খু’ন ছি’নতাইকারীর হাতে

12
বৃদ্ধ খু’ন ছি’নতাইকারীর হাতে
পড়া যাবে: < 1 minute

দিনাজপুরের হিলিতে ছিন’তা’ইকারীর হাতে জালাল উদ্দীন (৬০) নামের একজন বৃদ্ধ খু’ন হয়েছে। ঘটনাটি ঘটেছে হিলির জালালপুর গ্রামে। নিহত বৃদ্ধ জালালপুর গ্রামের মৃ’ত ফয়েজ উদ্দীনের ছেলে।

আজ বুধবার সন্ধ্যা ৭টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর (হিলি) থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।

স্থানীয়রা জানান, বুধবার সকালে জালাল উদ্দীন পার্শ্ববর্তী গুচ্ছগ্রামে গরু কেনার উদ্দেশ্য ৪০ হাজার টাকা নিয়ে যায়। পরে সকাল ৮টায় জালালপুর-গুচ্ছগ্রামের মাঝে একটি মাঠে তাকে র’ক্তা’ক্ত অবস্থায় গ্রামবাসী দেখতে পায়।

আরও পড়ুন:  দ্বিতীয় দফায় ধ’র্ষ’ণ থেকে বেঁচে আত্মহ’ত্যার চেষ্টা করল স্কুলছাত্রী

তার মাথায় বড় ধরনের আ’ঘা’ত দেখতে পায় তারা। র’ক্তা’ক্ত অবস্থায় গ্রামবাসী তাকে হাকিমপুর হিলি হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কা হলে চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, কে বা কারা কী জন্য এই ব্যক্তিকে মে’রে ফেলেছে, এখনও নিশ্চিত হতে পারিনি। তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।