প্রচ্ছদ দৈনিক খবর

স্বামীর গো’পনা’ঙ্গ কে’টে দিলো স্ত্রী

18
পড়া যাবে: < 1 minute

লালমনিরহাট সদর উপজেলায় পারিবারিক ক’লহের জে’রে এক ভ’য়ংকর ঘটনা ঘটলো। দিন-দুপুরে এক ব্যক্তির গো’পনাঙ্গ কে’টে ফেলেছেন তার স্ত্রী খাদিজা বেগম (২০)। ভুক্তভোগীর নাম রাশেল মিয়া (৩০)। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মণ্ডলের হাট এলাকা এ ঘটনা ঘটে।

লালমনিরহাট সদর উপজেলায় রাশেল মিয়া (৩০) নামে এক ব্যক্তির গো’পনা’ঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী খাদিজা বেগম (২০)। বৃহস্পতিবার সকালে পারিবারিক ক’লহের জেরে উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মণ্ডলের হাট এলাকা এ ঘটনা ঘটে। ওই এলাকার শাহাজাহান আলীর ছেলে রাশেল মিয়া।

আরও পড়ুন:  কাছের মানুষকে হারালেন শাহরুখ খান, প্রিয়জনকে চিরবিদায় জানিয়ে শোক প্রকাশ বলিউড বাদশার

জানা গেছে, এদিন সকালে পারিবারিক ক’লহের জের ধরে স্ত্রী খাদিজা বেগম তার স্বামীর গো’পনা’ঙ্গ কে’টে ফেলেন এবং এ’লোপাতা’ড়ি কো’প মারলে গু’রুতর আ’হত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, এ ঘটনায় মা’মলা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।