প্রচ্ছদ বাংলাদেশ জেলা

গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে দুই পুলিশের এসআই এর ই’য়াবা সে’বনের ভিডিও ফাঁ’স

102
পড়া যাবে: < 1 minute

যশোর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামানসহ দুই পুলিশ কর্মকর্তার ই’য়াবা সে’বনের ভিডিও ফাঁ’স হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়াল নামের এক ব্যক্তির গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে মাঝেমধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান।

বিভিন্ন সময় কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতে অবস্থান করেন তিনি। এ সময় সেখানে জমে ওঠে ই’য়াবা সে’বন ও তা’সখেলা’র আসর। সম্প্রতি সেই ই’য়াবা সে’বন ও তা’স খে’লার একটি ভিডিও ও ছবি ফাঁ’স হয়।

আরও পড়ুন:  *বেনাপোল কাস্টমস ক্লাবে দু:স্থ মুক্তি'যোদ্ধাকে অর্থিক অনুদান ও সন্মাননা ক্রেস্ট প্রদান*

ভিডিওতে দেখা যায়, কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে একটি গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁ’কে ই’য়াবা সে’বন করছেন এসআই আমিরুজ্জামান। ফাঁ’স হওয়া ছবি দুটিও তার।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘এই ঘটনায় ইতিমধ্যে এসআই আমিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আর এসআই ইকবাল কয়েক মাস আগেই এই থানা থেকে অন্যত্র বদলি হয়ে গেছেন। তাই তার বিষয়ে বিস্তারিত কিছু জানি না।’ ওসি আরও বলেন, ‘ওই ভিডিওর বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত করছেন।’

আরও পড়ুন:  প্রেম করে অবৈধ শারীরিক সম্পর্ক ,পরবর্তীতে বিয়ের প্রলোভনে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগ

video

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 510
    Shares