প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

লেখক মোস্তাক আহম্মেদের মৃত্যুর ঘটনা তদন্ত করতে ৫ সদ্যসের একটি কমিটি গঠন

43
পড়া যাবে: < 1 minute

লেখক মোস্তাক আহম্মেদের মৃত্যুর ঘটনা তদন্ত করতে ৫ সদ্যসের একটি কমিটি গঠন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ওই কমিটিকে আগামী চার কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। আজ শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়েছে।

তদন্ত কমিটির সদস্যরা হলেন-সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব তরুন কান্তি শিকদার, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল কালাম, ময়মনসিংহের কারা উপ-মহাপরিদর্শক মো. জাহাঙ্গীর কবির, গাজীপুরের জেলা কারাগারের সহকারী সার্জন ডা. কামরুন নাহার ও সুরক্ষা সেবা বিভাগের উপ-সচিব আরিফ আহমেদ। উক্ত ৫ সদস্যের তদন্ত কমিটিতে আগামী ৫ কর্ম দিবসের মধ্যে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে লেখক মোশতাক আহমেদের কারাগারে মৃত্যুর ঘটনার প্রতিবাদে ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে প্রগতিশীল ছাত্র সংগঠন গতকাল শুক্রবার সন্ধ্যায় একটি মশাল মিছিল বের করে৷ মিছিল পরবর্তী সময়ে পুলিশের লাঠিচার্জ ও তৎপরবর্তী ঘটনায় পুলিশ সদস্যকে হত্যাচেষ্টার অভিযোগে শাহবাগ থানায় মামলাটি দায়ের করেন এসআই মিন্টু মিয়া।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।