প্রচ্ছদ অপরাধ

দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে বাসায় নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ!

22
পড়া যাবে: < 1 minute

রাজধানীর যাত্রাবাড়ীতে দিনদুপুরে এক প্রবাসীর স্ত্রীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে শুক্রবার যাত্রাবাড়ী থানায় স্থানীয় শাহিনুর আলীসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি মামলা করেন। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। ঘটনার পর ধর্ষক ও তার সহযোগীরা পলাতক।

মামলার এজাহারে ভিকটিম উল্লেখ করে, ১০ বছর আগে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তার একটি ছেলে ও একটি মেয়ে সন্তান আছে। গত এক বছর ধরে স্থানীয় শাহিনুর তাকে প্রেম নিবেদনের পাশাপাশি নানাভাবে বিরক্ত করত। এক মাস আগে তার স্বামী বিদেশে যাওয়ার পর শাহিনুর অধিকমাত্রায় বিরক্ত করতে শুরু করে। গত ১২ ফেব্রুয়ারি দুপুরে ব্যক্তিগত কাজে তিনি বাসা থেকে যাত্রাবাড়ী যাচ্ছিলেন। পথে ওত পেতে থাকা আসামিরা তাকে জোর করে একটি সিএনজিতে তুলে। পরে শাহিনুরের বাসায় নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন:  ঘরের দরজা খোলা মাত্রই বিধবা বৌদিকে তলপেটে হাত দিয়ে জাপটে ধরে দেবর সুফল

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সোহেল রানা বলেন, ঘটনার পর থেকেই আসামিরা পলাতক আছে। ইতোমধ্যে অজ্ঞাত আসামিদের নাম-ঠিকানা সংগ্রহ করেছি। শাহিনুরসহ অজ্ঞাত আসামিদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।