প্রচ্ছদ বাংলাদেশ জেলা

আপনি যদি দু’র্নীতিকে প্রশ্রয় না দেন তবে দু’র্নীতি আপনার পাশে ঘেষতে পারবে না

392
পড়া যাবে: < 1 minute

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক স’ম্মেলন রবিবার অনুষ্ঠিত হ’য়েছে। জাতীয় ক্রিকেট দ’লের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ছিলেন সম্মেলনে ব’ড় চমক।

দলীয় সূত্র জনায়, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মুন্সী আলাউদ্দিন এর সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় মাশরাফি বলেন, ‘আপনি যদি দু’র্নীতিকে প্র’শ্রয় না দেন তবে দু’র্নীতি আপনার পাশে ঘেষতে পারবে না। প্রধানমন্ত্রী দু’র্নীতির বি’রুদ্ধে শুদ্ধি অ’ভিযানে নেমেছেন।

আমিও প্রধানমন্ত্রীর সে অ’ভিযানে সামিল হয়েছি। ‘আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী গ্রুপিং করবেন না’। আম’রা এক ছাতার নিচে থেকে উন্নয়ন কাজ করতে চাই। আমি নড়াইলে দলকে সুসংগঠিত করার চেষ্টা করব।’

আরও পড়ুন:  আর মাত্র পাঁচ সিরিজ , এরপর আর দেখা যাবে না মাশরাফিকে!

কেন্দ্রীয় ও জে’লার নেতৃবৃন্দ বলেন, ‘আম’রা প্রধানমন্ত্রীর শুদ্ধি অ’ভিযানে সামিল হয়ে দলকে তৃণমূলে সংঘটিত করার মাধ্যমে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়ন করব। এজন্য দলকে পরিচালনা করতে আম’রা সঠিক নেতৃত্ব বাছাই করব।

চালকদের মধ্যে হেলমেট বিতরণ করলেন মাশরাফি

মোটর সাইকেল চালকদের জীবনের নিরাপত্তার লক্ষ্যে হেলমেট বিতরণ করলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। নড়াইল শহরের বিভিন্ন পয়েন্টে তিনি এসব হেলমেট বিতরণ করেন।

চালকদের মধ্যে হেলমেট বিতরণ করলেন মাশরাফি
চালকদের মধ্যে হেলমেট বিতরণ করলেন মাশরাফি

রাইড শেয়ারিং অ্যাপস ‘পাঠাও’ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাশরাফি বিন মোর্ত্তজা। তিনি প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল চালকদের মাথায় হেলমেট পরিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

আরও পড়ুন:  নতুন'দের সুযোগ দিতেই বিসিবির চুক্তিতে থাকছেন না মাশরাফি

এ সময় আরও উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম (বার), ‘পাঠাও এর কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 33.1K
    Shares