প্রচ্ছদ দৈনিক খবর

ভাতিজাকে নিয়ে হানিমুনে চাচি> আ-পত্তিকর অবস্থায় ধ’রা

21
পড়া যাবে: < 1 minute

ভাতিজাকে নিয়ে হানিমুনে চাচি-চাচির সঙ্গে অ-ন্তর-ঙ্গে লি-প্ত থা-কা অ-বস্থায় ভাতিজাকে আ-টক করেছে এ-লাকাবাসী। ঘ-টনানি ঘ-টেছে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া গ্রামে। মঙ্গলবার (০২ মার্চ) প্রে-মের টা-নে ভা-সুরের ছে-লের হাত ধ-রে প্র-কাশ্যে ভাতিজাকে নিয়ে হানিমুনে চাচি-চাচির সঙ্গে অ-ন্তর-ঙ্গে লি-প্ত থা-কা অ-বস্থায় ভাতিজাকে আ-টক করেছে এ-লাকাবাসী।

ঘ-টনানি ঘ-টেছে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া গ্রামে। মঙ্গলবার (০২ মার্চ) প্রে-মের টা-নে ভা-সুরের ছে-লের হাত ধ-রে প্র-কাশ্যে করেছেন। পরিবার ও স্থানীয়সূত্রে জানা গেছে, মঙ্গলবার (০২ মার্চ) লো-কলজ্জা আর সা-মাজিক বি-চার সা-লিশের ভ-য়ে তারা একে-অ-পরের হাত ধ-রে প্র-কাশ্য দি-বালোকে বা-ড়ি ছে-ড়ে চ-লে যান।

আরও পড়ুন:  ১২ ও ১৩ এপ্রিল নিয়ে ধোঁয়াশা

এর আগে সোমবার স-কালে আ-পত্তিকর অ-বস্থায় প-রিবারের স-দস্যদের কা-ছে ধ-রা পড়-লে ফাঁ-স হয় প-রকীয়ার ঘ-টনা। সেসময় তাদের ঘ-রে ব-ন্দি ক-রে রা-খা হয়। পরদিন দুজ-নে বের হয়ে যা-ন বাড়ি থেকে।

এ বিষয়ে ওই না-রীর স্বামী আব্দুল আলীম জানান, ২০০৯ সালে কাবিন রেজিস্ট্রি মূ-লে বি-য়ে ক-রেন তাকে। দুটি স-ন্তানসহ তাকে রে-খে এম-নকি তা-লাক না দি-য়েই প-রকীয়া প্রে-মিককে গো-পনে বি-য়ে ক-রেছেন ব-লেও জা-নান তিনি।

এ বিষয়ে সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী জানান, ওই না’রীর পিতা-মাতা তার কাছে আ’সলে তি’নি ঘ’টনাটি জা’নতে পারেন। তারা বাড়ি ফিরে না আসা পর্যন্ত কো’নও বি’হিত ক’রার উ’পায় নেই বলেও জানান ওই ইউপি চেয়ারম্যান

আরও পড়ুন:  ঢাকা-১৪ আসনে নৌকার প্রার্থী হতে চান ডিপজল

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।