প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

হটাৎ তেল শেষ হয়ে যাওয়ায় মাঝ সমুদ্রে প-ড়ে গে-লো প্লেন, ঘটলো ব’ড়োসড়ো বি-প’ত্তি

5
পড়া যাবে: < 1 minute

আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার । আবার কখনো তারকা থাকে নেমে আসে সাধারণ মানুষের রূপে । ইতিমধ্যে আমরা এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে একমাত্র প্লাটফর্ম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে সবার সামনে । হয়ে যেতে পারে রাতারাতি ভাইরাল । জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটা মানুষ । কারণ এই ভাইরাল হলে মিলে মুহূর্তের মধ্যে ব্যা-পক জনপ্রিয়তা ।

কখনও কখনও ইচ্ছে থাকলেও ভাইরাল হওয়া যায়না । কারন ভাইরাল একটি আপেক্ষিক শব্দ । কারোর উপর নির্ভর করে না । সোশ্যাল মিডিয়াতে বহু কিছু পাওয়া যায় । এখানে মানুষের প্রতিভা যেমন পাওয়া যায় তেমনই পাওয়া যায় সুরেলা কন্ঠে গাওয়া গায়িকাদের । পাওয়া যায় হাসি মজার ভিডিও । হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান সমস্ত কিছুর একটি মাধ্যম হলো বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়া ।

আরও পড়ুন:  রা’তের ছোট্ট একটা কাজ চি’রতরে মুছে দিবে মু’খের দাগ

সোশ্যাল মিডিয়া ধীরে ধীরে অত্যাধিক পরিমাণে জনপ্রিয় হয়ে উঠছে গোটা পৃথিবীর কাছে এবং এমনটা হওয়া খুবই স্বাভাবিক । সম্প্রতি একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে সেখানে দেখানো হচ্ছে আজব একটি ঘটনা ঘটনাটি হল যে একটি বিশাল মহাসমুদ্রের প্রথমে একটি প্লেন বা বিমান অবতরণ করে । অর্থাৎ আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন যে সে বিমানকে জরুরি অবতরণ করতে হয়েছে সেই জলের মধ্যে ।

সকলে ভেবেছিল এবার হয়তি জলের ভেতরে তলিয়ে যাবে সে বিমানটি । মানুষ মারা যাবে অনেক মানুষ । কিন্তু তেমনটা হলোনা । ঘটল অন্য ঘটনা । কিছুক্ষণ পর দেখা যাবে যে বিমানটি জল থেকে আবার উঠতে শুরু করে এবং মাঝ আকাশে পারি দেয় । এই ঘটনাটি রীতিমতো অনেকখানি অ-বাক করে তু-লেছে নেটদানিয়া নেটিজেনদের । তার পাশাপাশি ব্যা-পক পরিমাণে ভাইরাল হয়েছে ভিডিওটি । ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র ।

আরও পড়ুন:  শারীরিক চাহিদা থাকলে পূরণ করব, বিয়ের দরকার নেই

video

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।