প্রচ্ছদ দৈনিক খবর

হটাৎ নদীতে বা-ন আসায় বড় ভা-ঙ্গ’নে ত-লি’য়ে গেলো বড় দোতালা বাড়ি, সাথে রয়েছে যুবক

5
পড়া যাবে: < 1 minute

নদীর সংখ্যা বেশি হলেই সেই দেশ বা রাজ্য দেখতে ভালো লাগবে বা সুন্দর লাগবে এমনটা ভাবনা কিন্তু সঠিক নয় । একথা সত্য যে নদীমাতৃক দেশ গু-লি সুজলা-সুফলা শস্য-শ্যামলা হয়ে ওঠে ঠিকই । কিন্তু কখনো কখনো আবার বি-পদ এমন পর্যায়ে আসে যার ফলে নিমি-ষের মধ্যে হারিয়ে যায় বহু মানুষের প্রাণ ।

আর ঠিক সেরকম একটি ঘটনা সম্প্রতি উঠে এসেছে যা অত্যন্ত মর্মান্তিক এবং বেদনাদায়ক।যারা নদীর উপকূলবর্তী অঞ্চলে বসবাস করেন তারা ভালো রকম ভাবে বুঝবেন যে যদি কোন কারনে কোন ঝ-ড় বা প্লাবন আসে তাহলে তাদের চিন্তার শেষ থাকে না । কারণ যদি কোনো কারণে জলো-চ্ছ্বাস বেড়ে যায় তাহলে মুহূ-র্তের মধ্যে ভাসিয়ে নিয়ে চলে যাবে তাদের ঘর । এমনকি ভাসিয়ে নিয়ে যেতে পারে তাদের কেউ ।

আরও পড়ুন:  মুম্বাই শিবিরে হার্দিককে নিয়ে সুখবর

তাই তাদের সবার আগে তাদের চিন্তা সবথেকে বেশি এমনটা অস্বীকার করার কোনো উপায় নেই । সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে পদ্মা নদীর উপকূলবর্তী অংশে ব্যাপক জলোচ্ছ্বাস এর ফলে ভে-ঙ্গে যাচ্ছে একে একে বহু ঘরবাড়ি ।

মুহূর্তের মধ্যে তলিয়ে যাচ্ছে বড় বড় গাছ বড় বড় বাড়ি ইত্যাদি । একের পর এক অঞ্চল জন-মানব হিন হয়ে পড়ছে । গ্রাস করছে তাদেরকে পদ্মা । এমনই এক ভয়-ঙ্কর ভিডিও সম্প্রতি সামনে উঠে এসেছে যা মুহূ-র্তের মধ্যে হয়েছে ভাইরাল ।

আরও পড়ুন:  বন্ধ হচ্ছে তিন কোটি মোবাইল ফোন!

video

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।