প্রচ্ছদ দৈনিক খবর

পাতানো ছেলের বউকে নিয়ে পালালেন শ্বশুর

3
পড়া যাবে: < 1 minute

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে পাতানো ছেলের বউকে নিয়ে পালিয়েছেন শ্বশুর। শুক্রবার (৫ মার্চ) সন্ধ্যায় গৃহবধূ সুখী রানীকে নিয়ে পালিয়ে যান শ্বশুর প্রদীপ কুমার।এ বিষয়ে সোমবার (০৮ মার্চ) সন্ধ্যায় সুখী রানীর স্বামী হৃষিকেশ অধিকারী কালীগঞ্জ থানায় স্ত্রীকে অপহরণের অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তাদের পরিবার সংশ্লিষ্টরা জানিয়েছেন, ৫ বছর আগে হৃষিকেশ অধিকারীর (৩০) সঙ্গে সুখী রানীর (২৫) বিয়ে হয়। পরে তাদের একটি পুত্র সন্তানও হয়। বিয়ের পর ৩-৪ বছর তাদের সংসার সুখেই কাটে। তবে সম্প্রতি প্রদীপ কুমারের সঙ্গে সুখীর পরকিয়ার সম্পর্ক তৈরি হয়।

আরও পড়ুন:  আইপিএল শেষ বেন স্টোকসের

এ বিষয়ে সুখীর স্বামী হৃষিকেশ বলেন, ‘প্রদীপ আমাকে ছেলে বানায়। এরপর তিনি আমার বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। তিনি এমন সর্বনাশ করবেন তা আমি বুঝতে পারিনি। এখন আমার এক বছরের শিশুকে নিয়ে আমি কী করব?’

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘অভিযোগ পেয়ে তদন্ত চলছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।