প্রচ্ছদ অপরাধ

লঞ্চের কেবিনে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করলো যুবলীগ নেতা

5
পড়া যাবে: < 1 minute

এবার বিয়ের আশ্বাসে লঞ্চের কেবিনে নিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অ’ভিযোগে যুবলীগ নেতা আবুল কাশেম গাজীকে গ্রে’ফতার করেছে পু’লিশ। গতকাল সোমবার (৮ মার্চ) রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ থা’নায় মা’ম’লা করেন ওই ভুক্তভোগী নারী। এরপর পাইকপাড়া উত্তর ইউনিয়নের যুবলীগের সদস্য আবুল কাশেম গাজীকে গ্রে’ফতার করা হয়।

ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, এক মাস আগে আবুল কাশেমের সঙ্গে মোবাইলে পরিচয় হয়। রবিবার সকালে স্থানীয় এক বাজারে গেলে বিয়ের আশ্বাস দিয়ে কৌশলে অটোরিকশায় করে চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে যায়।এরপর একটি লঞ্চের কেবিনে নিয়ে তাকে ধর্ষণ করে বলে জানান ওই নারী।

আরও পড়ুন:  গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ

ঘটনার পরদিন রাতে থা’নায় লিখিত অভি’যোগ করলে তা মাম’লা হিসেবে গ্রহণ করেছে পু’লিশ। এ বিষয়ে ফরিদগঞ্জ থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন গণমাধ্যমকে জানান, অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মা’মলা হয়েছে। তাকে গ্রে’ফতার করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।