প্রচ্ছদ দৈনিক খবর

বিয়ের দিন বউয়ের বদলে শালীকে কোলে তুলে নিলেন নতুন বর, ভিডিও ভাইরাল

11
পড়া যাবে: < 1 minute

সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে।‌ ক’য়েক সে’কেন্ডের মধ্যে হা’জার হা’জার মানুষের কাছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দ’রুন।সো’শ্যাল মি’ডিয়ার মাধ্যমে অনেক মানুষ জ’নপ্রিয় হয়ে উঠেছেন এবং নিজেদের নাম করতে পেরেছে বি’শ্বের দ’রবারে। স’বথেকে বড় উ’দাহরণ হল রানু ম’ন্ডল সে সো’শ্যাল মি’ডিয়ার মাধ্যমে উঠে এসেছিলেন।

আবার এই সো’শ্যাল মি’ডিয়াতে তার অ’হংকার এর কা’রণে তার জ’নপ্রিয়তাও হা’রিয়ে ফে’লেছে।এ থেকেই বোঝা যায় সো’শ্যাল মি’ডিয়া আ’জকালকার যুগে কতটা গু’রুত্বপূর্ণ ভূ’মিকা পা’লন করছে।প্রতিদিনই কিছু না, কিছু ভিডিও শে’য়ার হয় সো’শ্যাল মি’ডিয়ায় এবং ভাইরাল হয়ে যায় কয়েক মু’হূর্তের মধ্যে। ল’কডাউন থা’কাকালীন আমরা অনেকে অনেক প্র’তিভা স’ম্বন্ধে জা’নতে পেরেছি।অনেকে খুব ভালো গান গাইতে পারে আবার অনেকে খুব ভালো না’চতে পারে আ’বার অনেকে খুব সু’ন্দর আ’বৃত্তি করতে পারে এরকম পো’ষ্টের মা’ধ্যমে আমরা দেখতে পে’য়েছি।

আরও পড়ুন:  সেদিনের সেই দরিদ্র ছেলেটিই আজকের রফিকুল ইসলাম মাদানী!

আবার অনেকে খুব সুন্দর রা’ন্নাও করতে পারে এমন প’রিচয় পেয়েছি। অ’ন্যদিকে এমন অনেক ভি’ডিও শে’য়ার রয়েছে যা দেখে আমরা মন খুলে হেসেছি কঠিন প’রিস্থিতির মধ্যে।প্র’তিদিনই প্রায় কিছু না কিছু ভিডিও শেয়ার হয় যার মা’ধ্যমে মন ভালো করে দেয় হাসতে বা’ধ্য করেছে। লক’ডাউন থা’কাকালীন অ’নেকেরই বিবাহ স’ম্পন্ন হয়েছে অনেকেই তাদের নিজের জীবন শু’রু করেছে।বিবাহ কে’ন্দ্রিক অনেক হাসির ভিডিও সো’শ্যাল মি’ডিয়ায় শে’য়ার রয়েছে গত ক’য়েকদিনের মধ্যেই।

যা দেখে আমাদের মন যেমন পড়ে গিয়েছে সে রকম ভাবেই প্র’চুর প’রিমাণে হেসেছি আ’মরা।স’ম্প্রতি সো’শ্যাল মি’ডিয়ায় একটি ভিডিও পো’স্ট হয়েছে সেখানে দেখা গিয়েছে জা’মাইবাবুর শালি বসে রয়েছে বি’বাহের দিনে। ভিডিওটি দেখে স্প’ষ্ট যে দুজনেই মি’টিমিটি হাসছে। শা’লি কোন রকমের বি’র’ক্তি অ’নুভব করছেনা। তারা দুজনই হাসছে এই বি’ষয়টিকে নিয়ে।

আরও পড়ুন:  ব্যক্তিগত বিমান আছে বলিউডের যেসব তারকার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।