প্রচ্ছদ দৈনিক খবর

বউয়ের কথা মানতে হবে, নাইলে ঘরে শান্তি নাই

12
পড়া যাবে: < 1 minute

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, নারীদের পিছিয়ে রাখা একটি সমাজ বিরোধী কাজ। বিশ্বের প্রায় ৫০ শতাংশই নারী। তাদেরকে রেখে কোনোভাবেই দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না। নারী-পুরুষ কাউকেই পেছনে ফেলে রাখা যাবে না।সোমবার (৮ মার্চ) সিলেট উইমেন্স চেম্বার অব কমার্সের উদ্যোগে নগরীর শাহী ঈদগাহ

খেলার মাঠে আয়োজিত মাসব্যাপী নারী উদ্যোক্তার মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি এসব কথা বলেন।অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী এক পর্যায়ে বলেন, ঘরে বউয়ের কথা মানতে হবে, না হয় ঘরে শান্তি নাই। আমি তো ৫০ বছর থেকে আমার বউয়ের কথা শুনে আসছি, বাকী জীবনও শুনেই যেতে হবে। শুনবেন না কেনো?

আরও পড়ুন:  কর্মহীন প্রতি পরিবার পাবে ৫০০ টাকা, দেওয়া হবে খাবারও

উদ্বোধন অনুষ্ঠানে সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি স্বর্ণলতা রায়ের সভাপতিত্বে ও বাংলাদেশ বেতারের ঘোষক জান্নাতুল নাজনীন আশার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।