প্রচ্ছদ দৈনিক খবর

কাদের মির্জা যেভাবে মে’রে’ছে, মনে হলো আমি কোনো পকে’ট’মার!

4
পড়া যাবে: < 1 minute

নোয়াখালীর কোম্পানীগঞ্জের রাজনীতিবিদদের নিয়ে সমালোচনা করে ব্যাপকভাবে আলোচনায় উঠে এসেছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই আব্দুল কাদের মির্জা এবং তিনি রাজনৈতিক অঙ্গনে নতুন করে আলোচনা সৃষ্টি করেছিলেন। বিভিন্নভাবে কাদের মির্জা তার সত্য বচন এর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে মা’র’ধ’রে’র অভিযোগ ওঠেছে।

সোমবার (৮ মার্চ) বিকাল ৫টার দিকে বসুরহাট পৌরসভার রূপালী চত্ত্বরে দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৫টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান দলীয় কার্যালয়ের পাশে অবস্থান করেন। হঠাৎ করে আবদুল কাদের মির্জা, তার ছোট ভাই শাহাদাত হোসেনসহ বেশ কয়েকজন নেতাকর্মী খিজির হায়াতকে অ’ক’থ্য ভাষায় গা’ল’ম’ন্দ করে।

আরও পড়ুন:  ‘রোগীর ব্যক্তিগত গোপনীয়তা বজায়ের ঈমানি দায়িত্ব পালন করেছি’

এক পর্যায়ে মির্জা কাদের খিজির হায়াত খানের পাঞ্জাবি ধরে তাকে বাহিরে নিয়ে আসে। এক পর্যায়ে তাকে মা’র’ধ’র করে এবং তার পাঞ্জাবি ছি’ড়ে ফে’লে। এ সময় খিজির হায়াতকে ভবিষ্যতে বসুরহাট বাজারে আসতে নিষেধ করেন। খিজির হায়াত খান বলেন, মির্জা যেভাবে তাকে মা’র’ধ’র করেছে মনে হলো আমি পকেট মা’ই’র। বিষয়টি পুলিশকে জানালেও পুলিশ তাকে কোনো সহযোগিতা করে নাই।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার আবদুল কাদের মির্জার মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি নিজে ফোন ধরেননি। তবে মির্জা কাদেরের ছোট ভাই সাহাদাত হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, খিজির হায়াত খান নিজে তার পাঞ্জাবি ছিঁড়ে মিথ্যা নাটক সাজিয়ে আমাদের বিরুদ্ধে অপবাদ দিচ্ছেন।

আরও পড়ুন:  দেরিতে ঘুম থেকে ওঠা অকালে মৃত্যুর ঝুঁকি বাড়ায়!

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা এর কর্মকান্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে ব্যাপক আলোচনা চলছে এই সকল কর্মকাণ্ড করছে যার কারণে মানুষ এটা নিয়ে আলোচনা শুরু করেছে বিশেষ করে রাজনৈতিক অঙ্গনে তাকে নিয়ে নতুন করে আলোচনা হচ্ছে বিভিন্ন সময়

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।