প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

বাড়ির বাথরুম থেকে ফোঁস ফোঁস করে ফনা তুলে এগিয়ে আসছে ভয়ঙ্কর কোবরা, তারপর যা হল, দেখুন ভিডিও

9
পড়া যাবে: < 1 minute

আমরা প্রতিনিয়তই নানান আশ্চর্য ঘটনার সম্মুখীন হয়ে চলেছি। তবে, সকল আশ্চর্য ঘটনাই যে সবসময় ভালো হবে এমন কিন্তু কোন কারণ নেই। মাঝে মধ্যেই আমারা এমন ঘটনা দেখি তারপর ভাবি যে, এও কি করে সম্ভব? কিন্তু পৃথিবীতে হয়না বলে কিছু নেই। প্রতি মুহূর্তেই যা কিছু হতে পারে। আর পৃথিবীর সব প্রান্তের সব খবর এক নিমেষেই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায় মাধম্যে।

আর তাই মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ায় অবদানকে কোনই ভাবেই অস্বীকার করা যায় না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা পৃথিবীর মধ্যে ঘটে যাওয়া নানান দূর-দুরান্তের খবর এক নিমেষেই চোখের সামনে দেখতে পাই।

আরও পড়ুন:  ম’রে গেলেও এই চারটি কথা কাউকে বলবেন না,এমনকি নিজের স্ত্রী বা মা-বাবা কেও নয়!

সাপকে আমরা কেই না ভয় পাই বলুন তো দেখি? বাচ্চা থেকে বুড়ো সকলের কাছেই সাপ মনে বিশাল এক ভয়ানক ব্যাপার। টিভির পর্দা থেকে সাপকে দেখতে যতটাই ভালো লাগে কিন্তু কাছে আসছে ততটাই ভয় লাগে। আর বিপদজনকও বটে। সাধারণত বনে জঙ্গলেই এদের দেখা যায় বেশি। কিন্তু ভাবুন তো দেখি যদি সেই সাপকে ঘরের মধ্যে দেখা যায় তাহলে কি অবস্থা হয় বাড়ির লোকের?

video

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।