প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

লাল ব্লাউজের ফা-ক দিয়ে বেরিয়ে আসছে প্রায় সম্পূর্ণ ব-ক্ষযুগল, ভাইরাল অভিনেত্রী মধুমিতা সরকারের সুপার হ-ট ছবি, রইলো ছবি!

10
পড়া যাবে: 2 মিনিটে

ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র বলাবাহুল্য বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর জনপ্রিয় চরিত্র পাখি বাস্তব জীবনে কিন্তু নিজেকে সম্পূর্ণ রকমভাবে পাল্টা নিয়েছেন । অর্থাৎ ধারাবাহিকে যেমন স্বভাবের তুলে ধরা হয়েছিল পাখি ওরফে মধুমিতা সরকার কে তার কিন্তু বিন্দুমাত্র ছিটেফোঁটা নেই তার বাস্তব জীবনে । সম্পূর্ণ আলাদা রকম একটি জীবন অতিবাহিত করছেন তিনি ।

অবশ্য বেশ কিছুদিন হল নিজেকে সময়ের সাথে সাথে পাল্টেছেন।বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার । বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর পাশাপাশি কুসুমদোলা এবং লাভ আজ কাল পরশু সিনেমাতে তিনি যথেষ্ট স্বাবলম্বী চরিত্রে অভিনয় করেছেন । আর তারপর থেকেই তিনি নিজেকে মেলে ধরেছেন বিস্তারিতভাবে ।

অবাধ বিচরণ রয়েছে তার সোশ্যাল মিডিয়া জুড়ে । তার এক একটি পোস্ট রীতিমতো ঘু-ম কে-ড়ে নে-য় লক্ষ লক্ষ তরুণ প্রজন্মের একথা অস্বীকার করার কোনো উপায় নেই।লাভ আজ কাল পরশু ছবি শেষ হবার পর অর্জুনের সম্পর্কে তার প্রেমের কথা শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। যদিও তিনি একথা সম্পূর্ণ রকম ভাবে অ-স্বীকার করেছেন । তার পাশাপাশি বড় পর্যায়ে পা দিতে না দিতেই নিজেকে মেলে ধরেছে এক অন্যরূপ ।

আরও পড়ুন:  নতুন বৌয়ের কা’ন্না’য় ভিজে গেলো মেকাপ, মেকাপ গলতেই বেরিয়ে গেলো যুবতীর আ’সল মুখের রং,

সক্রিয় হয়ে উঠেছে ইনস্টাগ্রামে । তিনি মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ভিডিওর মাধ্যমে মনোরঞ্জন করেছেন তার অনুগামীদের। বেশ কিছুদিন আগে সাদা ক্রপ টপ এবং প্যান্ট পরা অবস্থায় একটি ছবি শেয়ার করেন অনুগামীদের সাথে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সেই ক্রপ টপ এর নিচে উঁ-কি মা-রছিল উ-ন্মুক্ত না-ভি । এই ছবিটি রীতিমতো ঘু-ম উরি-য়েছিল নেট পাড়ার জনতাদের।তবে ফের আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন মধুমিতা সরকার শুধুমাত্র একটি ছবি শেয়ার করে । ইনস্টাগ্রামে তিনিই যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন সেটা আমরা প্রত্যেকেই জানি ।

আরও পড়ুন:  গা শিউরে ওঠার মত; ৫ ভাইয়ের স’ঙ্গে তরুণীর বিয়ে, বাসর রাতে

তাই ২০২০ তে সব থেকে বেশি লাইক পাওয়া ছবি গুলিকে একত্রিত করে তিনি একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামের প্রোফাইলে

। সেখানে সবার উপরে যে ছবিটি রয়েছে সেখানে তাকে দেখা যাচ্ছে লাল রঙের শাড়ী ব্লাউজে এবং সে ব্লা-উজের ফাঁ-কে উঁ-কি মা-রছে উ-ন্মুক্ত ব-ক্ষ যু-গল । রীতিমতো উ-ষ্ণতার পা-রদ বাড়িয়ে তুলেছে সেটি ক্রমশ । ঘু-ম উ-ড়ছে তরুন প্রজন্মের । ইতিমধ্যে ফের আরও একবার সেই ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।