প্রচ্ছদ দৈনিক খবর

এবার জেরিনের গোসলের দৃশ্য ভাইরাল

6
পড়া যাবে: < 1 minute

বাথটাবে গোসল সারছেন বলিউড অভিনেত্রী জেরিন খান। সেই ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন সালমান খানের ‘বীর’ ছবির এই নায়িকা। গত ৮ মার্চ বিশ্ব নারী দিবসে ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করেন তিনি। সেই ছবি ঘিরে শুরু হয়েছে জোর আলোচনা।

৮ মার্চ ছবিগুলো পোস্ট করে কথোপকথনের স্টাইলে ক্যাপশন দেন জেরিন খান। যেন কেউ বা কারা তাকে প্রশ্ন করছেন, ‘তোমার সুপার পাওয়ার কী?’ তাতে জেরিনের উত্তর, ‘আমি একজন নারী’। আর এভাবে সারা বিশ্বের সমস্ত নারীকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জেরিন খানের অনুগামীর সংখ্যা ৯.৪ মিলিয়ন। তিনি গোসল দৃশ্যের সে ছবিগুলো পোস্ট করেছেন তাতে লাইক পড়েছে দুই লাখেরও বেশি।

আরও পড়ুন:  ১০ হাজার টাকা দিয়ে ব্যবসা শুরু, এখন দিনে আয় ২ লাখ

প্রসঙ্গত, ২০১০ সালে পিরিয়ড ড্রামা ‘বীর’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন জেরিন খান। সালমানের বিপরীতের সেই ছবি ব্যবসাসফল হয়। পরবর্তীতে ‘রেডি’, ‘হাউসফুল টু’, ‘হেট স্টোরি থ্রি’সহ বেশ কয়েকটি ছবি অভিনয় করেছেন জেরিন খান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।