প্রচ্ছদ জবস অ্যান্ড ক্যারিয়ার

৫৬,০০০ টাকা বেতনে চাকরি দিচ্ছে ঢাকা আহছানিয়া মিশন

14
পড়া যাবে: 2 মিনিটে

ঢাকা আহসানিয়া মিশন বাংলাদেশের মধ্যে একটি অলাভজনক সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন, যেটি প্রতিষ্ঠিত হয় ১৯৫৮ সালে। এবং ঢাকা আহ্‌ছানিয়া মিশন ২০০২ সালে বাংলাদেশ সরকার প্রদত্ত সর্বোচ্চ বেসরকারী সম্মাননা পদক স্বাধীনতা দিবস পুরস্কার লাভ করে। বাংলাদেশের বৃহত্তম এনজিওগুলির মধ্যে একটি এবং এটি ১.৯ মিলিয়ন নারীকে অর্থনৈতিক স্বচ্ছলতা অর্জনে সহায়তা করেছে ।

এই প্রতিষ্ঠানটি মূলতঃ গরীব,অসহায়,পদ শিশু বিশেষ করে সুবিধাবঞ্চিত মানুষের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দারিদ্র দূরীকরণ এবং আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে। বিশিষ্ট শিক্ষাবিদ, সংস্কারক ও সমাজহিতৈষী খান বাহাদুর আহ‌ছানউল্লাহ এটি প্রতিষ্ঠা করেন।

৫৬,০০০ টাকা বেতনে চাকরি দিচ্ছে ঢাকা আহছানিয়া মিশন । প্রতিষ্ঠানটি ‘এরিয়া স্পেশালিস্ট’ পদে নিয়োগ দিবে । আগ্রহীগন আবেদন করতে পারবেন ২০ই মার্চ ২০২১ ইং তারিখ ।

প্রতিষ্ঠানের নাম: ঢাকা আহছানিয়া মিশন

পদের নাম: এরিয়া স্পেশালিস্ট

পদ সংখ্যা: ০১ জন

আরও পড়ুন:  পল্লী বিদ্যুতে এসএসসি পাসে ২২২০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির ধরন: স্থায়ী

প্রার্থীর ধরন: পুরুষ

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে নিউট্রিশন অ্যান্ড ফুড সায়েন্স/ ডেভেলপমেন্ট স্টাডিস/ পাবলিক হেলথ অ্যান্ড নিউট্রিশন অথবা এই জাতীয় যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতা: প্রার্থীর দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর ড্রাইভিং লাইসেন্স (মোটরসাইকেল) থাকতে হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল: পটুয়াখালি

বেতন: ৫৬,০০০ টাকা

আবদনের শেষ সময়: ২০ই মার্চ ২০২১ ইং তারিখ

আবেদনের প্রক্রিয়া: আগ্রহীপ্রার্থীগন বিডিজবস সাইটে ডুকে আবেদন করতে পারবেন অথবা সিভি ই-মেইল করতে পারবেন ([email protected]) এই ঠিকানায়।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড । আবেদন করতে পারবেন নারী-পুরুষ উভয় । প্রতিষ্ঠানটি নিয়োগ দিবে এক্সিকিউটিভ-ট্যাক্স পদে । আগ্রহীপ্রার্থীগণ অনলাইনে আবেদন করতে পারবেন । আবেদনের শেষ সময় ২২ই মার্চ ২০২১ ইং তারিখ ।

আরও পড়ুন:  পল্লী বিদ্যুতে এসএসসি পাসে ২২২০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড

পদের নাম: এক্সিকিউটিভ-ট্যাক্স

চাকরির ধরন: স্থায়ী

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

শিক্ষগত যোগ্যতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে হিসাবরক্ষণ বিষয়ে এমকম অথবা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর সিএ/ সিসি/ আইসিএমএ/ এসিসিএ সার্টিফিকেট থাকতে হবে।

অভিজ্ঞতা: পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রার্থীর ন্যূনতম এক থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ২৭ থেকে অনূর্ধ্ব-৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

কর্মস্থল: ঢাকা

আবেদনের শেষ সময়: ২২ই মার্চ ২০২১ ইং তারিখ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।