প্রচ্ছদ প্রশ্ন-উত্তর

আ’মার স্বা’’মী শা’রী’রিক মি’ল’নের আমা’কে দি’তে পা’রে না,দুই মি’নি’টে শে’ষ করে…স’মাধান কি?

10
পড়া যাবে: 2 মিনিটে

প্রশ্নঃ- আমা’র স্বা’মী শা’রীরি-ক মি’লনের আমাকে পরিপূর্ণ তৃ’’প্তি দিতে পারে না, দুই মিনিটে শেষ করে… সঠিক সমাধান কি? উত্তরঃ-মি’লনে কত সময় পর পতন হওয়াটা স্বাভাবিক এবং অকাল পতন বলতে কত সময়ের ভিতর পতন হওয়াকে বুঝায় দয়া করে জানাবেন কি? সমাধানঃ ভাই হচ্ছে একটা আর্ট। এখানে নিদির্ষ্ট সময় বলতে কিছু নাই।

কোন প্রিপা’রেশন ছাড়া আপনি যদি শুধু মি’লিত ’হতে চান যাকে অনেকটা ধ’র্ষণের সাথে তুলনা করা যায় তবে দু’এক মিনিটের বেশি সময় আপনি পারবেন বলে মনে হয়না।আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না।

এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর।এবার এই ভিডিও দেখে বিস্তারিত জেনে নিন। মি’লনে কত সময় পর পতন হওয়াটা স্বাভাবিক এবং অকাল পতন বলতে কত সময়ের ভিতর পতন হওয়াকে বুঝায় দয়া করে জানাবেন কি?সমাধানঃ ভাই হচ্ছে একটা আর্ট।

এখানে নিদির্ষ্ট সময় বলতে কিছু নাই। কোন প্রিপা’রেশন ছাড়া আপনি যদি শুধু মি’লিত ’হতে চান যাকে অনেকটা ধ’র্ষণের সাথে তুলনা করা যায় তবে দু’এক মিনিটের বেশি সময় আপনি পারবেন বলে মনে হয়না। আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না।

এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর। এবার এই ভিডিও দেখে বিস্তারিত জেনে নিন। মি’লনে কত সময় পর পতন হওয়াটা স্বাভাবিক এবং অকাল পতন বলতে কত সময়ের ভিতর পতন হওয়াকে বুঝায় দয়া করে জানাবেন কি? সমাধানঃ ভাই হচ্ছে একটা আর্ট। এখানে নিদির্ষ্ট সময় বলতে কিছু নাই।

কোন প্রিপা’রেশন ছাড়া আপনি যদি শুধু মি’লিত ’হতে চান যাকে অনেকটা ধ’র্ষ-ণে’র সাথে তুলনা করা যায় তবে দু’এক মিনিটের বেশি সময় আপনি পারবেন বলে মনে হয়না।আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না। এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর।

এবার এই ভিডিও দেখে বিস্তারিত জেনে নিন।আর যদি পূর্ব প্রস্তুতি নিয়ে মি’লিত হোন তবে সে ক্ষেত্রে সবকিছূ মিলিয়ে কোন অবস্থায় ১৫ মিনিটের নিচে হবে বলে মনে হয়না। এখানে সবকিছু নির্ভর করছে আপনার উপর।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।