প্রচ্ছদ দৈনিক খবর

প্রেমের অভিজ্ঞতা শেয়ার করলেন প্রভা

9
পড়া যাবে: < 1 minute

সাদিয়া জাহান প্রভা। নাটকে দীর্ঘ সময় পার করছেন এ অভিনেত্রী। ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেন তিনি। এবার প্রভা প্রেমের অভিজ্ঞাতার কথা শেয়ার করেছেন। শবনম ফারিয়ার একটি স্ট্যাটাসে প্রভা নিজের এই ডেটের কথা উল্লেখ করেন। শবনম ফারিয়া একজনের একটি স্ট্যাটাস শেয়ার করেন যেখানে লেখা আছে,

যে নারী শূন্য পকেটে পাশে থাকে সে নারী সাফল্য শেষে ** ** খাবেই খাবে! সেখানে কমেন্টে প্রভা শবনম ফারিয়াকে মেনশন করে জানতে চান, কই পাও এগুলা? জীবন থেকে নেয়া? প্রতিউওরে শবনম ফারিয়া বলেন, আমার শখ এসব স্ট্যাটাস শেয়ার করা।

আরও পড়ুন:  মুরগি-পিয়াজের দাম আরো বাড়লো

এরপরেই প্রভা লজ্জার ইমোজি দিয়ে মন্তব্য করেন, আমার গরিব ছেলের সঙ্গে ডেট করার অভিজ্ঞতা আছে তাই হাঁসি পাইছে! নেটিজেনরা অনেকেই প্রভার এই কমেন্টে হাহা রিএ্যাক্ট দিচ্ছেন। অনেকেই ভালোবাসার ইমোজি দিচ্ছেন। কিন্তু এই কমেন্টের পর থেকেই প্রভা আবার চুপ হয়ে আছেন।

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এরপর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

আরও পড়ুন:  লকডাউনে বিনামূল্যে গরিবের ঘরে খাবাব পৌঁছে দিচ্ছেন নাফিসা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।