প্রচ্ছদ বিশ্ব সংবাদ

মন্দিরে পানি খাওয়ায় মুসলিম যুবককে বেধড়ক পিটুনি

11
পড়া যাবে: < 1 minute

ভারতের সবচেয়ে বড় রাজ্য উত্তরপ্রদেশের গাজিয়াবাদে ধারণ করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একজন যুবককে বেধড়ক মারছেন এক ব্যক্তি। যুবকের দোষ, তিনি মন্দিরে পানি খেয়েছেন আর তিনি মুসলিম ধর্মাবলম্বী।

ঘটনার ভয়াবহতায় সব মহল থেকে সমালোচনা শুরু হওয়ায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। দায়ের করা হয় অভিযোগ। বছর কয়েক আগে এই উত্তরপ্রদেশেই এক মুসলিম তরুণকে ফ্রিজে গরুর মাংস রাখার ‘অপরাধে’ পিঠিয়ে মেরে ফেলা হয়েছিল। রাজ্য পুলিশ জানিয়েছে, সম্প্রতি গাজিয়াবাদের ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম শিরিং নন্দন যাদব। তিনি বিহারে বাসিন্দা বলে জানা গেছে। তার বাড়ি বিহারের ভাগলপুরে। তবে তিনি কর্মসূত্রে এখন উত্তরপ্রদেশের বাসিন্দা। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

আরও পড়ুন:  সরকারি কোনো মতের বিরোধিতা করলেই সেটা রাষ্ট্রদ্রোহিতা নয়

ভিডিওতে দেখা যায়, স্থানীয় একটি মন্দিরে পানি খেতে ঢুকেছেন ওই যুবক। তিনি বেরিয়ে আসার পর অভিযুক্ত শিরিং যুবককে তার নাম জিজ্ঞাসা করেন। বাবার নামও জিজ্ঞাসা করেন। তারপর প্রশ্ন করেন, কেন তিনি মন্দিরে ঢুকেছিলেন।

এরপর যুবক উত্তর দেওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয় মারধর। চড়, লাথি, ঘুসিতে কাবু যুবক বারবার তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করলেও টানা মারধর চলতেই থাকে। সেই ভিডিও দেখেই নেটিজেনরা ব্যাপক সমালোচনা করেছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।