প্রচ্ছদ দৈনিক খবর

অনলাইনে ৫০ টাকায় দেখা যাবে নি’ষিদ্ধ সিনেমা ‘মেকআপ’

9
পড়া যাবে: < 1 minute

ছবিটি ‘অপ্রদর্শনযোগ্য’ বা ‘নি’ষিদ্ধ’। অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ চলচ্চিত্রটি নিয়ে সম্প্রতি এমনই সিদ্ধান্ত জানিয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। ছবির কোনো দৃশ্য বা সংলাপ সম্পাদনার সুযোগ না দিয়েই বোর্ড ছবিটির মুক্তি নি’ষিদ্ধ করেছিল। হলে না এলেও এটি অনলাইনে দেখাতে স’মস্যা নেই বলে জানান নির্মাতা অনন্য মামুন। সেজন্য তিনি সিদ্ধান্ত নিয়েছেন ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেবেন।

মামুন বলেন, ‘যারা ‘মেকআপ’ সিনেমাটি দেখতে আগ্রহী তারা আগামী ২১ মার্চ থেকে আই থিয়েটার অ্যাপে দেখার সুযোগ পাচ্ছেন। সেদিন ছবিটি মুক্তি পাচ্ছে। সেখানে মাত্র ৫০ টাকার অনলাইন টিকিট কে’টে ছবিটি দেখা যাবে।’ জানা যায়, ২১ মার্চ রাত ৮টায় আই থিয়েটারে সিনেমাটি দেখানো হবে। সম্প্রতি এতে চলচ্চিত্রশিল্পকে ‘নেতিবাচকভাবে উপস্থাপনের’ অ’ভিযোগ এনেছিল সেন্সর বোর্ড। বোর্ডের স’চিব মমিনুল হক বলেছিলেন, ‘জনসাধারণের মাঝে ছবিটি প্রদর্শনযোগ্য নয় বলে সর্বসম্মতিক্রমে (সেন্সর বোর্ডের সদস্য) সিদ্ধান্ত নিয়েছে সেন্সর বোর্ড।’

আরও পড়ুন:  কিছুক্ষণের মধ্যেই মামুনুল হকের ‘ভাগ্য নির্ধারণ’

এদিকে গতকাল (১২ মার্চ) অনন্য মামুন তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে ‘মেকআপ’ সিনেমার একটি থিম পোস্টার শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, ‘চোরকে চোর বলতে পারব না, তা তো হতে পারে না। আমার ভাষা কেড়ে নেয়ার অধিকার কারও নেই…।’ ঢাকাই চলচ্চিত্র শিল্পীদের জীবনের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘মেকআপ’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, পায়েল মুখার্জি ও বিশ্বনাথ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।