প্রচ্ছদ দৈনিক খবর

মাইয়া মাইনসের মাংস সব শালায় খায়, মেশিনের মতো চলে

6
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ বর্তমান সময় সিনেমার অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই অভিনেত্রী ইতিমধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তবে এবার একটি সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে। আর এই সিনেমার ট্রেলারে অভিনেত্রী প্রসূন আজাদ কে দেখা যায়।

সেই ট্রেলারে প্রসূন আজাদের কিছু বক্তব্য নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে।পরিচালক রাশিদ পলাশের চলচ্চিত্র ’পদ্ম পুরাণ’-এর ’নোনা’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে সম্প্রতি। গানের শুরুতে প্রসূন আজাদের কিছু সাহসী সংলাপে পুরুষদের নিয়ে ক্ষো’ভ প্রকাশ করতে দেখা গেছে। তার সেসব সংলাপে নেট দুনিয়ায় চলছে আলোচনার ঝড়।

গানের শুরুতে দেখা যায়, প্রসূন আজাদ ম’’দ পান করে বলছেন, আমার থেকে ভালো পুরুষ মানুষ আর কেউ চিনে না। কাঁ’টা তারের বেড়ার এইপার আর ওইপার দুই পার হলো আমার দুই রানের (বিপ)। হিন্দুগো গরুর মাংস খাওয়া নিষেধ, মুসলমানের শুয়োরের মাংস। কিন্তু এই মাইয়া মাইনসের মাংস সব শালায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে। এমন সংলাপের পরই বেজে ওঠে ’নোনা’ শিরোনামের গানটি।

আরও পড়ুন:  অবশেষে তেল, ডাল, ছোলা, খেজুর, চিনি ও পেঁয়াজের দাম নির্ধারণ

চলচ্চিত্রটি মুক্তির বিষয়ে নির্মাতা রাশিদ পলাশ বলেন, করোনার জন্য ছবিটির রিলিজে কিছুটা বিলম্ব হয়েছে। আমরা স্কুল-কলেজ খোলার অপেক্ষায় ছিলাম। এখন সেটা খোলার আভাস মিলেছে, তাই ছবির গান দিয়ে সামনে আসা। আমার বিশ্বাস দর্শকরা ’নোনা’ পছন্দ করবে। আমার কাছে সিনেমা নিছক বিনোদন নয়, এটা একটা বোধ, একটা বিশ্বাস। নোনায় সে বোধ খুঁজে পাওয়া যাবে। প্রসূন বলেন, ভিন্নধর্মী একটি কাজ।

বাস্তবতাকে তুলে ধরা হয়েছে এখানে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।উল্লেখ্য, এই অভিনেত্রীকে নিয়ে প্রায় সময় আলোচনা শুরু হয়েছে। তবে তিনি ইতিমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। আর এরপর তিনি চলচ্চিত্রে পা রাখেন। এবার এই সিনেমার ট্রেলার নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। এই অভিনেত্রী বলছেন এই সিনেমাটি সবার ভালো লাগবে।

আরও পড়ুন:  করো’নার ভ’য়ানক নতুন ৪ উপসর্গ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।