প্রচ্ছদ অপরাধ

জিনের বাদশা সেজে গৃহবধূকে রাতভর পালাক্রমে ধর্ষণ

10
পড়া যাবে: < 1 minute

দিনাজপুরের হিলিতে জ্বিনের বাদশা সেজে পালাক্রমে ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।মঙ্গলবার (১৬ মার্চ) সকালে হাকিমপুর (হিলি) উপজেলার ডাংগাপাড়া নাকম গ্রাম থেকে তাদের আটক করা হয়।আটকৃতরা হলেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার বিশাইনাথপুর গ্রামের মমতাজ আলীর ছেলে আব্দুল মোত্তালেব (৪০) এবং একই গ্রামের ফয়জার রহমানের ছেলে ইসলামইল হোসেন (৩২)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদেীস ওয়াহীদ জানান, চলতি মাসের ৪ তারিখে গুপ্তধনের লোভ দেখিয়ে এক গৃহবধূকে তারা রাতভর ধর্ষণ করে এবং মহিলাকে তারা ভয়ভীতি দেখিয়ে এতাদিন চুপ করে রাখেন। কিন্তু মঙ্গলবার (১৬ মার্চ) দুই আসামি আবার মহিলার বাড়িতে গেলে গ্রামের লোকজন তাদের আটক করে। উক্ত দুই আসামী ৯৯৯ নাম্বারে ফোন করে এবং বিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন।

আরও পড়ুন:  পুত্রবধূর মুখে গামছা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করলো শ্বশুর

পরে ওই গৃহবধূর কাছ থেকে আসল ঘটনা জানার পর পুলিশ দুই আসামিকে হাকিমপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে মহিলা বাদি হয়ে হাকিমপুর থানাতে ধর্ষণ মামলা দায়ের করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।