প্রচ্ছদ বিনোদন

সোশ্যাল মিডিয়াকে ‘গুডবাই’ বললেন আমির খান

21
পড়া যাবে: < 1 minute

সব ধরনের সামাজিকমাধ্যম থেকে বিদায় নিয়েছেন বলিউড তারকা আমির খান।গেল ১৪ মার্চ নিজের ৫৬তম জন্মদিন উদযাপন করেন বলিউড তারকা আমির খান। এর ঠিক একদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়া ছাড়ার কথা ঘোষণা করেন তিনি। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন আমির- তা অবশ্য জানাননি। তবে তার এমন ঘোষণায় হতবাক তার অনুসারীরা।

গত সোমবার ইনস্টাগ্রাম আইডিতে আমির খান লেখেন, ‘বন্ধুরা আমার জন্মদিনে এত ভালোবাসা, শুভেচ্ছাবার্তা পাঠানোর জন্য ধন্যবাদ। আমার হৃদয় পরিপূর্ণ। তার সঙ্গে আপনাদের জানাই এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট। আপনারা তো জানেনই আমি সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাক্টিভ (মজা করে)। তাই আমি সোশ্যাল মিডিয়া থেকে বের হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

আরও পড়ুন:  কার্ভি ফিগার, ভরা যৌবন যেন ঠেলে বেরিয়ে পড়ছে অন্তর্বাস থেকে, বোল্ড অবতারে অভিনেত্রী কাপালেন নেটদুনিয়া

তিনি আরও জানান, তার প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে আগামী দিনে তার সিনেমা সংক্রান্ত সব তথ্য জানা যাবে। সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ করে দেওয়ায় আজ মঙ্গলবার আমির খানের কোনো (ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম) আইডি সার্চ দিয়ে পাওয়া যায়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।