প্রচ্ছদ অপরাধ

গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ

4
পড়া যাবে: < 1 minute

সিরাজগঞ্জের তাড়াশে ১ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নাঈম নামে এক কৃষি শ্রমিকের বিরুদ্ধে।গুরুতর অবস্থায় শিশুকে বুধবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে নাঈম পলাতক রয়েছে । সে তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মৌশহালী গ্রামের আব্দুল মমিনের ছেলে ।

হাসপাতালে শিশুর মা জানান, গত মঙ্গলবার সকালে আমি আমার মেয়েকে বাড়িতে রেখে হাঁস নিয়ে পুকুর পাড়ে যাই। এই সুযোগে বাড়ির পাশের নাঈম আমার মেয়েকে গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর আমি বাড়ি ফিরে আসলে আমার মেয়ে ঘটনাটি জানায়।

আরও পড়ুন:  জিনের বাদশা সেজে গৃহবধূকে রাতভর পালাক্রমে ধর্ষণ

স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলে আমরা রাজি হননি। রাতে মেয়েকে হাসপাতালে ভর্তি করে দেয়। এরপর থেকে নাঈম ও তার পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে।তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক জানান, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার নুরুল ইসলাম বলেছে, তাড়াশে ধর্ষণের অভিযোগে রাতে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারিরীক পরীক্ষার পর বিস্তারিত জানতে পারবো।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।