প্রচ্ছদ রাজনীতি বিএনপি

নিজেদের মধ্যে কোন্দলের জের ধরে চুনোপুঁটি লু’টপা’টকা’রীদের ধরা হচ্ছে

88
পড়া যাবে: < 1 minute

দু’র্নীতিবি’রোধী চলমান অ’ভিযানের উল্লেখ করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশরচন্দ্র রায় বলেছেন, ‘নিজেদের মধ্যে কো’ন্দলের জের ধরে চুনোপুঁটি লু’টপা’টকারীদের ধরা হচ্ছে। শুদ্ধি অ’ভিযান শুদ্ধভাবে চালানো হলে অনেক রাঘববোয়াল ধরা পড়বে।

বর্তমান যে অভিযান চলছে তা আইওয়াশ মাত্র। ছোট সম্রাটদের ধরে বড় বড় সম্রাটদের ছেড়ে দেওয়া হচ্ছে।’ গতকাল দুপুরে বগুড়া শহরে জেলা যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, ‘দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে বিএনপিকে জয়ী করতে হবে। খালেদা জিয়ার অপর নাম গণতন্ত্র। সেই গণতন্ত্র আজ কা’রাগারে ব’ন্দি। খু’নি, ডা’কাত, স’ন্ত্রা’সীসহ সব ধরনের অ’পরাধী জা’মিন পেলেও তিনবারের প্রধানমন্ত্রীকে জামিন দেওয়া হচ্ছে না। এতে প্রমাণ হয় দেশে আইনের শাসন নেই। শেয়ারবাজার ও ব্যাংক লু’টের হাজার হাজার কোটি টাকা ক্যা’সিনোর মাধ্যমে বিদেশে পা’চার করেছেন সরকারি দলের নেতারা।’

আরও পড়ুন:  মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে জোরপূর্বক বিয়ে করে ধর্ষণ

সমাবেশের প্রধান বক্তা জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মো. সিরাজ বলেন, সরকার পাগল হয়ে গেছে। তারা এতই লু’টপা’ট করেছে যে, আজ সম্পদ নিয়ে টা’লমাটাল অবস্থা। তিনি বলেন, যুবদলের জন্মদিনে সবার শপথ হোক খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 307
    Shares