প্রচ্ছদ দৈনিক খবর

‘পাতলি কমরিয়া’ গানে আগুন ধরালেন মৌনি, পার্ফেক্ট ফিগারের হটনেসে ভাইরাল হট-কুইন

28
পড়া যাবে: < 1 minute

বলিউড ও টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায় কে চেনেননা এমন মানুষ খুব কম আছে। তিনি জনপ্রিয় ধারাবাহিক ‘দেবো কে দেব মহাদেব’ -এ অভিনয় করে জায়গা করে নিয়েছিলেন অনেক দর্শকদের মনে। আর তারপর তাকে দেখা যায় ‘কালার্স’ চ্যানেলের সুপারহিট সিরিয়াল ‘নাগিন’ -এ, আর সেই সিরিয়াল থেকেই তিনি পৌঁছে যান জনপ্রিয়তার শিখরে।

তবে মৌনী রায় অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তিনি সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই শেয়ার করেন বিভিন্ন ছবি ও ভিডিও যা দেখে মুগ্ধ হয় তার ফ্যানেরা।ইনস্টাগ্রামে তার ফ্যানের সংখ্যা ছাড়িয়ে গেছে ১৫ মিলিয়নের বেশি। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নতুন ভিডিও যা দেখে ঝড় উঠেছে পুরুষ হৃদয়ে।

আরও পড়ুন:  আবারো এসএসসি-এইচএসসিতে অটোপাস দেওয়া হবে কিনা জানালেন চেয়ারম্যান

পাতলি কামারিয়া নেট দুনিয়ায় আগুন ধরালেন মৌনী রায়। পার্ফেক্ট ফিগারের হটনেসে ভাইরাল হট-কুইন। তবে এই প্রথম আইটেম ড্যান্সে নয় মৌনী। এর আগেও আইটেম ডান্স দেখা গিয়েছে বলিউডের এই বাঙালি অভিনেত্রীকে।

https://www.instagram.com/p/CMeABEHpi4l/

তিনি এই ডান্সের কয়েক কোলি নেচে প্র্যাকটিস মোডে নজর কেড়েছে দর্শকদের।ভিডিওটি প্রকাশ্যে আসতেই হুহু করে ভাইরাল হয়ে যায়। আবারো খবরের শিরোনামে উঠে এলেন মৌনী রায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।