প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

নিজের মু’খের মধ্যে সা’পের মুখ ঢু’কি’য়ে খেলা দেখাতে গিয়ে মুখের ভে’তরে ছো-ব’ল খেলেন যুবক,

15
পড়া যাবে: < 1 minute

বার আ-জব এক কা-ন্ড ঘটল এক সা-পু-ড়ের সাথে । আমরা সাধারণত যদি আমাদের বাড়ির আশেপাশে কোন বি-ষাক্ত সা-পকে দেখতে পায় তবে সেটি কে তা-ড়িয়ে দেওয়া চেষ্টা করি নইলে কোন সা-পুড়ে ডেকে নির্দিষ্ট স্থানে নিরাপদ জায়গায় ছেড়ে দেওয়ার ব্যবস্থা করি । কিন্তু এই ভিডিওটি রীতিমতো হা-স্য-কর একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে যে এলাকাতে উ-ত্তে-জনা ছ-ড়িয়েছে এবং এই উ-ত্তে-জনা ছড়ানো মূল কারণ হলো কারণ সেই এলাকাতে একটি বি-ষাক্ত সা-প দেখা গেছে । তাই তারা সেখানকার স্থানীয় এক সা-পুড়ে কে খবর দেয় ।

আরও পড়ুন:  জানেন কখন সহ’’বাস করলে মে’য়েদের বাচ্চা হয় না? ছেলে মে’য়ে সকলের অবশ্যই জানা দরকার

অবশেষে কিছুক্ষণ পর সেখানে পৌঁছে এক স্থানীয় সা-পুড়ে এবং সেই সা-পুড়ে গিয়ে দেখে যে সেটি মোটেও কোন বি-ষাক্ত সা-প নয় বরং সেটাকে আমরা রে-টেল স্নে-ক হিসেবে জানি । যার কোন বি-ষ থাকে না ।

এইবার সেই সাপটিকে ধরে যখন সে সা-পুড়ে একটি ভিডিও মাধ্যমে বার্তা দিচ্ছিলেন তখনই হঠাৎ করেই সা-পটি সেই সা-পু-ড়ের গ-লার মধ্যে পিছিয়ে যায় এবং মু-খের ম-ধ্যে তার নিজের অংশটি প্র-বেশ ক-রানোর চে-ষ্টা করে । এই ঘটনাটি যেমন ভ-য়-ঙ্কর ঠিক তেমনি হাস্যকর ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে । তার পাশাপাশি ওই ভিডিওর মাধ্যমে জানিয়েছেন যে এই ধরনের সা-প আ-মাদের কখনো ক্ষ-তি ক-রে না।

আরও পড়ুন:  ব্রণ-মেছেতার সম’স্যা থেকে পেপটিক আলসার, কয়েত বেলে দূর হবে স’মস্যা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।